বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন

পু’রুষাঙ্গ কত বড় হলে মেয়েরা স’হবাসে পূর্ন তৃ’প্তি পায়, জেনে নিন

Reporter Name
  • Update Time : বুধবার, ২৬ আগস্ট, ২০২০
  • ৩৩২ Time View

যুগ যুগ ধরে বিভিন্ন খাবার বড়ি, ক্রিম, লকিং মেশিন এবং অ’স্ত্রপ্রচারের মাধ্যমে পুরু’ষরা তাদের লি’ঙ্গের আকার পরিবর্তনের চেষ্টা করে আসছে । আর প্রায় একশত বছরের বেশি সময় ধরে এর জন্য বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা অথবা চেষ্টা করেও লি’ঙ্গের আকার পরিবর্তনে তেমন একটা ভাল ফলাফল/আবি’ষ্কার এখন পর্যন্ত করা সম্ভব হয়নি ।

কারণ সত্যিকার অর্থে খাবার বড়ি, ক্রিম, লকিং মেশিন ইত্যাদির কোনটিই কার্যকর হয়না। বরং এ রকম চেষ্টার ফলে অনেক পুরু’ষই লি’ঙ্গত্থান স’মস্যাসহ নানবিধ যৌ’ন জটিলতায় পতিত হচ্ছেন প্রতিনিয়ত ।

ডক্টর মাইকেল ও’লেয়ারী (প্রফেস্যার, হাবর্ড মেডিক্যাল স্কুল, ইউরোলজিষ্ট, ব্রিগহাম এন্ড ওমেন্স হসপিটাল ইন বোষ্টন) বলেন, “বিশ্বাস করুন, আমি যদি জানতাম কি করে নিরাপদে এবং সত্যিকারেই লি’ঙ্গের আকার বড় করা যায় তাহলে আমি তা প্রেসক্রাইব করে কোটিপতি হয়ে যেতাম। কিন্তু আমি এটা জানিনা ।”

আপনি অবশ্যই জেনে রাখবেন একজন ভালো চিকিত্সক কখনোই অ’শ্লীল যৌ’ন মি’লন সংক্রান্ত বা কোন প্রকার কুরুচিপূর্ণ ছবি দিয়ে আপনাকে মা’নসিক ভাবে দু’র্বল করবে না । আপনার যদি সত্যিই কোন স’মস্যা থেকে থাকে সেটা সারানোর ব্যাপারে সে তৎপর থাকবে।

একটা বি’ষয় চিন্তা করুন, বাংলাদেশের বড় বড় ঔষধ কোম্পানিগু’লি বসে বসে কি করছেন। তারা কেন পে’নিস বড় করার ঔষধ তৈরী করেন না ? দেশের বড় বড় খ্যাতনামা যৌ’ন বিশেষজ্ঞ ডাক্তাররা কেন তাদের রো’গীদের জন্য প্রেসক্রিপসনে এইসব ঔষধের নাম লিখেন না ?

এর কারণ লি’ঙ্গ বড় করার মত কোনো ও’ষুধের ফর্মূ’লা এখনও আবি’ষ্কার হয়নি। যদি আসলেই স্বাভাবিক পে’নিস লম্বা বা মো’টা করার কোন ঔষধ থাকত তাহলে অবশ্যই তার স’রকারী অনুমোদন থাকত আর সেটি আপনি আপনার পাশের ঔষধের দোকান থেকেই কিনতে পারতেন ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin