বুধবার, ০৮ মে ২০২৪, ০১:১২ অপরাহ্ন

যৌ’ন মি’লন দীর্ঘ সময় করার ৩টি গুরুত্বপূর্ণ প’দ্ধতি ।

Reporter Name
  • Update Time : বুধবার, ২৬ আগস্ট, ২০২০
  • ৩৩৩ Time View

এখানে বলে রাখা ভালো, ২৫ বছরের কম ব’য়সী পুরু’ষরা সাধারণত বেশি সময় নিয়ে মি,লন করতে পারে না।তবে, তারা খুব অল্প সময় ব্যবধানে পুনরায় উ,ত্তেজিত/উ,ত্ত’প্ত ‘হতে পারে।

২৫ এর পর ব’য়স যত বাড়বে, মি,লনে পু,রুষ তত বেশি সময় নেয়। কিন্তু ব’য়স বৃ’দ্ধির স”ঙ্গে স”ঙ্গে পুনরায় জা’গ্রত (ইরিকশান) হওয়ার ব্যবধানও বাড়তে থাকে।

সহ’বাসে পুরু’ষের অধিক সময় নেওয়া পু,রুষ,ত্বের মুল যোগ্যতা হিসাবে গণ্য হয়। যেকোন পুরু’ষ ব’য়সের স”ঙ্গে স”ঙ্গে মি,লনের নানাবিধ উপায় র’প্ত করে থাকে।

অনেক সময় পুরু’ষের সে’ক্সুয়াল নানা ধরনের স’মস্যা দেখা দিতে পারে। এ সমস্ত স’মস্যা সমাধানে সদ্য আবিস্কৃত নাইট কিং ও নাইট কিং গোল্ড না’রী ও পুরু’ষের যৌ’’ন স’মস্যায় বেশ কার্যকর।

নাইট কিং ও নাইট কিং গোল্ড ব্যবহারে পুরু’ষ দী,র্ঘক্ষণ সহ’বাস বা যৌ’’ন মি’লন করতে পারে। যাদের বিভিন্ন কারণে পু,রুষত্ব ন’ষ্ট হয়ে গেছে, পে,নিস বা লি,”ঙ্গ নি,স্তেজ হয়ে গেছে তারা নাইট কিং ও নাইট কিং গোল্ড ব্যবহার করে সহ’জেই এ স’মস্যা থেকে মুক্তি পেতে পারেন।নাইট কিং মূ’ল্য ১০৫০/- টাকা ও নাইট কিং গোল্ড-এর মূ’ল্য ১৩৫০/-।

এটি ব্যবহারে বেশি সময় ধরে যৌ’’ন মি’লন করা যায়। এটি পা,র্শ্ব প্র,তিক্রিয়াহীন একটি ঔষধ। এছাড়াও যৌ’’ন স’মস্যার সমাধানে রয়েছে স্ব,র্গসুধা নামক একটি ই,উনানী ঔ,ষধ।

যা ব্যবহারে পুরু’ষ ও না’রীর স্পা,র্ম বা বী,র্য উৎপন্ন হয় প্রচুর পরিমাণে। এতে যৌ’’নশ’ক্তি বৃ’দ্ধি পায় এবং বন্ধাত্বের হাত থেকে রক্ষা পাওয়া যায়।স্বর্গসুধা পানে প্রচুর পরিমাণে স্পার্ম বাড়ে, এতে যৌ’’ন আকাঙ্ক্ষা কমে যাওয়া, লি”ঙ্গের নানা স’মস্যা থেকে পরিত্রাণ পাওয়া সম্ভব হয়।

এ হার্বাল ঔষধে একজন না’রী কিংবা এক পু,রুষের স”ঙ্গে বার বার মি.লন করলে যৌ’’ন মি’লনে বেশি সময় দেওয়া যায় এবং মি,লনে বেশি তৃ’প্তি পাওয়া যায়।

কারণ, এতে পে,নিসে র’ক্তসঞ্চালন বাড়ায় এবং পে,নিসকে দী,র্ঘক্ষণ শ’ক্ত ও মজুবত রাখে।‘নাইট কিং’ ব্যবহারে আপনার সকল প্রকার যৌ’’ন স’মস্যার সমাধান হবে।

যাদের সহ’বাসের আগে বা যে কোনো সময় হাঁটা চলা করার সময় সে,ক্স বের হয়ে যায়। সহ’বাসের আগে আপনার পে,নিস নি,স্তেজ হয়ে পড়ে। এই সকল স’মস্যায় ‘নাইট কিং’ বেশ কাজ করে। এটি ব্যবহারে পে,নিস খুব দ্রু’ত উত্থান ঘটে। সে,ক্সুয়াল স’মস্যা স’মস্যা দূর করে।

অনেকে হ,স্তমৈথুন করতে করতে আপনার পে,নিসকে নি,স্তেজ করে ফে’লেছেন। ‘নাইট কিং’ ব্যবহারে তা আবার আগের মতোই সবল ও সুদৃঢ় হবে।নিয়মিত মি,লনে একে অ’পরের শ`রীর এবং ভাললাগা/মন্দলাগা, পছন্দসই আসনভ”ঙ্গি, সু,খ দেওয়া-নেওয়ার প’দ্ধতি ইত্যাদি স’ম্পর্কে ভালভাবে অবহিত থাকে।

যাদের সে,ক্সুয়াল স’মস্যা রয়েছে ‘নাইট কিং’ ব্যবহারে সকল প্রকার যৌ’’ন স’মস্যার সমাধান হবে। যাদের সহ’বাসের আগে বা যে কোনো সময় হাঁটা চলা করার সময় সে,ক্স বের হয়ে যায়।

সহ’বাসের আগে আপনার পে,নিস নিস্তেজ হয়ে পড়ে। এই সকল স’মস্যায় ‘নাইট কিং’ বেশ কাজ করে। এটি ব্যবহারে পে,নিস খুব দ্রু’ত উত্থান ঘটে।

সে,ক্সুয়াল স’মস্যা স’মস্যা দূর করে। অনেকে হ,স্তমৈথুন করতে করতে আপনার পে,নিসকে নি,স্তেজ করে ফে’লেছেন। ‘নাইট কিং’ ব্য,বহারে তা আবার আগের মতোই সবল ও সু,দৃঢ় হবে।

নিয়মিত মি’লনে একে অ’পরের শ`রীর এবং ভাললাগা/মন্দলাগা, পছন্দসই আসনভ”ঙ্গি, সু’খ দেওয়া-নেওয়ার প’দ্ধতি ইত্যাদি স’ম্পর্কে ভালভাবে অবহিত থাকে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin