বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন

মা-ছেলের বিকৃত প্রেম, ৬ মাসের অ’ন্তঃসত্তা মা!

Reporter Name
  • Update Time : বুধবার, ২৬ আগস্ট, ২০২০
  • ১৩৩৮ Time View

বিকৃত রুচির কিছু মানুষের বসবাস করা পৃথিবীতে কতো আজব ঘ’টনাই ঘটছে। এমনই এক ঘ’টনা ভারতীয় মিডিয়ায় ফলাও করে প্রচার করা হলো।

ভারতের উত্তরপ্রদেশের গার্গীপুরে ৪২ বছর ব’য়সী এক মা তার ২৩ বছর বয়সী ছেলের সাথে অসম প্রেম করে চলেছেন। মা এখন ৬ মাসের অন্তঃসত্তা। তবে তারা এ সম্প’র্ককে অ’বৈধ মানতে নারাজ। কারণ তারা খুব শীঘ্রই বিবাহ করছেন।

ওই ম’হিলার নাম সবিতা পান্ডে। সাত বছর আগে তিনি স্বা’মী হারা হনএরপর তিনি তার একমাত্র ছেলে দীপককে মানুষ করতে থাকেন। ছেলের ব’য়স এখন ২৩। ছেলে স’রকারী চাকুরী করে। ভালো রোজগার করে।

সবিতা দেবী বলেন, ‘আমি আমার ছেলেকে একা মানুষ করেছি। আমি অনেক ক’ষ্ট করেছি। আমাকে কেউ সাহায্য করেনি। সুতরাং আমার ছেলের সব আয় আমারই প্রাপ্য।

অন্য কোন না’রী তার আয়ের উপর ভাগ বসাতে পারবে নসবিতা জানান, ৩ বছর আগে ছেলের স’ঙ্গে তার প্রেম শুরু হয়। বর্তমানে তিনি ৬ মাসের অন্ত:সত্ত্বা।

তিনি বলেন, ‘আমার ছেলের ঔরসে আমি গ’র্ভবতী হয়েছি। আমরা শীঘ্রই বিয়ে করবো।’এদিকে ২৩ বছর ব’য়সী ছেলে দীপক বলেন, ‘আমার মা আমাকে ক’ষ্ট করে মানুষ করেছেন। সুতরাং আমার মাকে সু’খী করা আমার দায়িত্ব।’

দীপক স্বীকার করেন, তার মায়ের স’ঙ্গে তিনি প্রেম করছেন। তারা শীঘ্রই বিয়ে করবেন। তারা দুজনেই এই সম্প’র্কে খুব সু’খী এবং তাদের এই সম্প’র্কের মধ্যে কোনো পাপ নেই। অন্যদিকে, শুধু ভারতই নয়,

এই ঘ’টনার সাক্ষী থেকেছে ফ্রান্সও।অবিশ্বাস্য! মা’কে বিয়ে করলো ছেলে! অবিশ্বাস্য এই ঘ’টনার জ’ন্ম দিয়েছেন এরিক হোল্ডার (৩২) ও এলিজাবেথ লরেঞ্জ (৫৩)। ফ্রান্সের এই জুটি প’রস্পর সম্প’র্কে ‘ছেলে’ ও ‘মা’ হলেও ঐতিহাসিক এক বিবাহ বন্ধ’নে আবদ্ধ হয়েছেন।

কিন্তু তাদের এই বিয়ে খুব সহজ ছিল না। ফ্রান্সের প্রচলিত আইনে বাবার স্ত্রী’কে নিজেরই ছেলে বিয়ে করতে পারেন না।সুতরাং আইনগতভাবে এরিক হোল্ডার ও এলিজাবেথ লরেঞ্জের মি’লিত হওয়া অ’বৈধ ও আইনসিদ্ধ ছিল না।

তবে তাতে দমে যায়নি প্রণয়-পা’গল জুটিটি। বরং দীর্ঘদিন আ’দালতে মা’মলা লড়ে আদায় করেছে বিয়ের সম্মতি।শুধু কী তাই? ঐতিহাসিক সেই বিয়েতে হাজির করেছিল মিসেস এলিজাবেথ লরেঞ্জের পিতা জেসন এলিজাবেথ।

যিনি বিয়ের পর নবদম্পতিকে আর্শীবাদও করেনএদিকে নতুন ইতিহাস সৃষ্টির পর বিকৃত মা’নসিকতা পোষণকারী মিস এলিজাবেথ বলেন, ‘আমি জানি আমাদের এই দৃষ্টান্ত ভবি’ষ্যতে অন্যদেরকে সাহায্য করবে।

কেননা এরকম আরও অনেকেই আছেন।’তবে, শুধু মা-ছেলেই নয়, ভারতে বাবা এবং মে’য়ের মধ‌্যেও এই একই সম্প’র্ক দেখা গিয়েছে। আমাদের পৃথিবীতে কতো আজব ঘ’টনাই ঘটছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin