শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন

শুধু ১ টি মাত্র ঔষধ খান টানা ১ ঘণ্টা স’হবাস করুন বী’র্যপাত বন্ধ রেখে (ভিডিওতে দেখু’ন)

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০
  • ৩১৬ Time View

শুধু ১ টি মাত্র ঔষধ খান টানা ১ ঘণ্টা স’হবাস করুন বী’র্যপাত বন্ধ রেখঃ পুরু’ষ যদি না’রীকে বিছানায় তৃ’প্তি দিতে না পারে তাহলে তার পুরু’ষত্বও বৃথা। বর্তমান সময়ে বেশিরভাগ দাম্পত্য ক’লহের অন্যতম কারন না’রীর চা’হিদা সঠিকভাবে পূরন না হওয়া। বর্তমান সময়ে বেশিরভাগ পুরু’ষই এই সমস্যায় ভুগছে।

নানা ধরনের কারনে বর্তমান পুরু’ষরা তার স্বাভাবিক যৌ’ন ক্ষ’মতা হারাচ্ছে। ধূমপান, ম’দ্যপান, অতিরিক্ত হস্থমৌথুন ইত্যাদি এসবের প্রধান কারন। যাইহোক আর চিন্তার কোন কারন নেই। মাত্র একটি ও’ষুধ সেবনেই আপনি টানা এক ঘন্টা স’হবাস করতে পারবেন কোন ধরনের পতন ছাড়া। কি ও’ষুধ আর কীভাবে খাবেন বিস্তারিত দেখু’ন ভিডিওতে।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান। আরো পড়ুনঃ যে অভ্যাসের কারণে গোপননা’ঙ্গ ছোট হয় বলছে গবেষকরা ছেলেরা অবশ্যই পড়বেন কাজে লাগবে ..

পুরু’ষদের জন্য সতর্কতা।একেবারে ধূমপান করবেন না। না, এটা কোনও জ্ঞান দেওয়া নয়। ধূমপান করলে আর ফুসফুস কিংবা হা’র্টের বারোটা বাজবে না। বরং আরও ভ’য়ঙ্কর কিছু ঘটতে পারে। যেটা শুনলে হয়তো একবার হলেও সিগারেট ছাড়া কথা ভাবাবে যে কোনও পুরু’ষদের।

গবে’ষণা বলছে, নি’য়মিত ধূমপানে ক্রমশ ছোট হতে পারে পু’রুষাঙ্গ। অবাক শুনতে লাগলেও এটাই সত্যি। সম্প্রতি বোস্টন ইউনিভার্সিটি স্কুল অফ মেডিসিন এমনটাই গবে’ষণা ত’থ্য প্রকাশ করেছে।ধূমপান স্বাস্থ্যের জন্য ক্ষ’তিকর একথা জানেন না এমন লোক খুঁজে পাওয়া যাবে না। কারণ, সিগারেটের প্যাকে’টের গায়েই লেখা থাকে সতর্কীকরণ ‘স্মোকিং কিলস’।

ধূমপায়ী২০০ পুরু’ষের ও’পর টানা কিছু দিন ধরে গবে’ষণার পর, রিপোর্টটি প্রকাশিত হয়। তাতে দেখা গিয়েছে ধূমপায়ী প্রত্যেক পুরু’ষের কাছ থেকে পাওয়া ফিডব্যাক এক-ই। প্রত্যেকেই একবাক্যে স্বীকার করেছেন পু’রুষাঙ্গা ছোট হয়ে যাওয়ার কথা।

ছোট মানে, স্বাভাবিক অবস্থায় পু’রুষাঙ্গের যে মাপ, তা ছোট হয়ে যাওয়ার কথা বলছেন না গবেষকরা। কিন্তু, যৌ’ন উ’ত্তেজনায় পু’রুষাঙ্গ যতটা দীর্ঘ আগে হত, ক্রমে তা আর হবে না। ক্রমে পু’রুষাঙ্গ সঙ্কুচিত হয়ে পড়বে।

এর বৈজ্ঞানিক ব্যাখ্যাও দিয়েছেন গবেষকরা। পু’রুষাঙ্গ হচ্ছে ইলাস্টিকের মতো। উ’ত্তেজনায় স্বাভাবিক অবস্থার তুলনায় কয়েকগুণ বাড়ে। এবং, বাড়টা নির্ভর করে পু’রুষাঙ্গ -এ র’ক্তসঞ্চালনের ও’পর।

ধূমপানে হা’র্টের যেমন ক্ষ’তি হয়, তেমনি ক্ষ’তি হয়-এর র’ক্তসংঞ্চালন পথের। ফলে, র’ক্তসঞ্চালনের পথে বা’ধা সৃষ্টি হয়। যে কারণে, যৌ’ন উ’ত্তেজনাতেও আগের মতো পু’রুষাঙ্গ আর বাড়ে না

ভারতের ১৫ কোটি মু’সলমান ১০০ কোটি হিন্দুকে শাসন করার শক্তি রাখে: ওয়ারিস পাঠান

বর্তমানে আমাদের প্রতিবেশী দেশ ভারতে মু’সলমানদের সংখ্যা মাত্র ১৫ কোটির মতো, তবে তারা সংখ্যাগরিষ্ঠ সম্প্রদায়ের ১০০ কোটি হিন্দুকে শাসন করার শক্তি রাখে বলে মন্তব্য করেছেন

দেশটির অল ইন্ডিয়া মজলিস-ই-ইত্তেহাদুল মু’সলিমিন দলের নেতা ওয়ারিস পাঠান। সম্প্রতি কর্নাটকের গুলবার্গা নামক এলাকায় একটি জনসভায় বক্তব্য রাখতে গিয়ে এই মন্তব্য করেন তিনি।

ভারতের বি’তর্কি’ত নতুন নাগরিকত্ব আইন নিয়ে নারীরা বিভিন্ন জায়গায় আন্দোলন করছেন সেই বি’ষয়েরও উল্লেখ করেছেন তিনি।

এ সময় তাদের স্ত্রী সিংহদের সঙ্গে তুলনা করে ওয়ারিস পাঠান বলেন, ”তারাই আন্দো’লন পুরো দেশে ছড়িয়ে দিয়েছেন।

কিন্তু যখন পুরো সম্প্রদায় একত্রিত হবে, তখন তা আরো ছড়িয়ে যাবে। ” এ সময় ওয়ারিস পাঠান আরও বলেন, ”কেউ কেউ আমাদের বলছেন কেন নারীদের সামনে এগিয়ে দিয়েছে আমরা।

আমি তাদের বলতে চাই, শুধুমাত্র সিংহীদের বেরিয়ে আসতে দেখেই আপনাদের ঘাম ঝরছে। তাহলে আপনারা চিন্তা করুন আমরা সবাই যদি একসঙ্গে রাস্তায় বেরিয়ে আসি তাহলে কী হবে।

আমরা শুধুমাত্র ১৫ কোটি। কিন্তু, আমাদের শক্তি এদেশের ১০০ কোটি সংখ্যাগরিষ্ঠ জনগণের থেকে অনেক বেশি সূত্র: বর্তমানে আমাদের প্রতিবেশী দেশ ভারতে মু’সলমানদের সংখ্যা মাত্র ১৫ কোটির মতো,

তবে তারা সংখ্যাগরিষ্ঠ সম্প্রদায়ের ১০০ কোটি হিন্দুকে শাসন করার শক্তি রাখে বলে মন্তব্য করেছেন দেশটির অল ইন্ডিয়া মজলিস-ই-ইত্তেহাদুল মু’সলিমিন দলের নেতা ওয়ারিস পাঠান।

সম্প্রতি কর্নাটকের গুলবার্গা নামক এলাকায় একটি জনসভায় বক্তব্য রাখতে গিয়ে এই মন্তব্য করেন তিনি। ভারতের বি’তর্কি’ত নতুন নাগরিকত্ব আইন নিয়ে নারীরা বিভিন্ন জায়গায় আন্দোলন করছেন সেই বি’ষয়েরও উল্লেখ করেছেন তিনি।

এ সময় তাদের স্ত্রী সিংহদের সঙ্গে তুলনা করে ওয়ারিস পাঠান বলেন, ”তারাই আন্দো’লন পুরো দেশে ছড়িয়ে দিয়েছেন। কিন্তু যখন পুরো সম্প্রদায় একত্রিত হবে, তখন তা আরো ছড়িয়ে যাবে।

” এ সময় ওয়ারিস পাঠান আরও বলেন, ”কেউ কেউ আমাদের বলছেন কেন নারীদের সামনে এগিয়ে দিয়েছে আমরা। আমি তাদের বলতে চাই, শুধুমাত্র সিংহীদের বেরিয়ে আসতে দেখেই আপনাদের ঘাম ঝরছে।

তাহলে আপনারা চিন্তা করুন আমরা সবাই যদি একসঙ্গে রাস্তায় বেরিয়ে আসি তাহলে কী হবে। আমরা শুধুমাত্র ১৫ কোটি। কিন্তু, আমাদের শক্তি এদেশের ১০০ কোটি সংখ্যাগরিষ্ঠ জনগণের থেকে অনেক বেশি

সূত্র: এএনআই

ক’রোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর প্র’শংসাইয় ভাসছেন বস মাশরাফী

রোববার (১২ মার্চ) সকাল ১০টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবন থেকে পরিচালিত ভিডিও কনফারেন্সে নড়াইল থেকে অংশ নেয়া মাশরাফীর প্রশংসা করেন প্রধানমন্ত্রী।

মাশরাফীকে প্রধানমন্ত্রী বলেন, ‘তুমি ভাল কাজ করছো। মুক্তিও (নড়াইল-১ সাংসদ) ভাল কাজ করছে। দু’জনে ভাল কাজটা চালিয়ে যাও। তাহলে নড়াইলের ভাল হবে।

প্রাণঘাতী করোনাভাইরাসের (কোভিড-১৯) মহামারিতে নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফী বিন মুর্তজার নেয়া পদক্ষেপগুলোর প্রশংসা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।এখানে অনেক প্রবীণ রাজনৈতিক নেতৃবৃন্দ আছেন। আপনি এখানকার সংসদ সদস্য ছিলেন। এ আসন আপনার।

আসনের দিকে আপনি অবশ্যই মনোযোগ দেবেন। নড়াইল সদর হাসপাতালে ২৫০ বেডের হাসপাতালে একটি আইসিইউ দিলে নড়াইলবাসী আরও উপকৃত হবে। এছাড়া ১০ টাকার চাল আরও বেশি বরাদ্দ দিলে জনগণ উপকৃত হবেন।’ প্রধানমন্ত্রীর উদ্দেশে মাশরাফী বলেন, ‘আজকের এই আয়োজনে আমি সবচেয়ে নবীন।

উত্তরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘শুধু এখানেই নয়, ভাগে ভাগে চাল বরাদ্দ করা হচ্ছে। রোজাকে সামনে রেখে আবারও চাল দেয়া হবে। আর এখানকার যারা সংসদ সদস্য আছেন এবং জনপ্রতিনিধি আছেন তারা মানুষের জন্য কাজ করছেন। বিতরণ করেছেন ৫০০ পিপিই।

এর আগে মাশরাফী নিজ উদ্যোগে ১২০০ পরিবারকে আর্থিক সহায়তা দিয়েছেন। রোগীর দোরগোড়ায় সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের মাধ্যমে চালু করেছেন ভ্রাম্যমাণ হাসপাতাল। আগামীতেও মানুষের পাশে দাঁড়াবেন। মানুষের যেন কোনো কষ্ট না হয়, সে দিকটা খেয়াল রাখবেন-এটাই আমি কামনা করি।

এইমাত্র পাওয়া : ঈদের ছুটি নিয়ে যে ঘোষণা দিলেন সরকার

দুর্যো’গ ব্য’বস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান বলেছেন, ‘ক’রোনাভা’ইরাসপ্রা’দুর্ভাব য’তোদিন থাকবে স’রকার জ’নসাধারণকে ত’তোদিন মা’নবিক ত্রাণ সহা’য়তা

দিয়ে যাবে। ইতোমধ্যে ১ কোটি ৩৬ লাখ প’রিবারকে মা’নবিক ত্রা’ণ স’হযোগিতারআ’ওতায় আনা হয়েছে। যার মাধ্য’মে ক’রোনাভা’ইরা’সের কারণে ক্ষ’তিগ্রস্ত, ক’র্মহীন

অ’সহায় ও দরিদ্র ৫ কোটি মানুষ স’রাসরি স’রকারের বি’শেষ সুবিধা ভোগ করবে।’বুধবার দুপুরে সা’ভারের রা’জাশন এলাকায় সেন্ট পিটার্স স্কুল ও অধর চন্দ্র উচ্চ বিদ্যালয়

মাঠে অ’সহায় দুস্থ মা’নুষদের মাঝে ত্রাণ বিতরণ শেষে সাং’বাদিকদের স’ঙ্গেআ’লাপকালে তিনি এ কথা বলেন।প্র’তিমন্ত্রী বলেন, ‘মা’ননীয় প্র’ধানমন্ত্রী শেখ হাসিনা

পরিবার পিছু আ’ড়াই হাজার টাকা করে ৫০ লাখ প’রিবারের জন্য নগদ আ’র্থিক স’হযোগিতা ব’রাদ্দ করেছেন। আগামী ১২ জুন থেকে এই টাকা ‘উ’পকারভো’গীদের

মোবাইল এ’কাউন্টে পৌছে যাবে।’এ সময় প্রতিমন্ত্রী ২০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেন। সেখানে প্রত্যেককে ১০ কেজি চাল, ২ কেজি আলু, এক লিটার তেল, এক কেজি পেঁয়াজ, এক কেজি ডাল, এক

কেজি লবন ও একটি সাবান প্রদান করেন।’এসময় অন্যান্যের মধ্যে উ’পস্থিত ছিলেন সাভার উপজেলা নির্বাহী ক’র্মকর্তা পার’ভেজুর রহমান, ঢাকা জেলা আও’য়ামী লীগের যুগ্ম সাধারণ স’ম্পাদক মাসুদ চৌধুরী, প্র’কল্প বা’স্তবায়ন কর্ম’কর্তা একরামুল হক,

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin