বুধবার, ০৮ মে ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন

জনগণের প্রত্যাশা পূরণে শপথ গ্রহণ করব : জিএম কাদের

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৯ জানুয়ারি, ২০২৪
  • ৭৭ Time View
জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, জনগণের অনেক আশা আকাঙ্খা ও প্রত্যাশা পূরণে জাতীয় পার্টি সংসদ সদস্য হিসেবে শপথ গ্রহণ করবে। আমরা যেহেতু নির্বাচনে অংশগ্রহণ করেছি। তাই এই মুহূর্তে শপথ না নিয়ে পিছু হব না আমরা। সংসদে গিয়ে জনগণের পক্ষে কথা বলব।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় রংপুর নগরীর সেনপাড়াস্থ স্কাইভিউ বাস ভবনে জাপার এমপি প্রার্থীদের নিয়ে বৈঠক শেষে সাংবাদিকদের এসব কথা বলেন জিএম কাদের।

জিএম কাদের বলেন, নির্বাচন সঠিক হয়নি। আমাদের প্রার্থীরা জয়ী হতে পারতো, তাদের জোর করে হারিয়ে দেওয়া হয়েছে। ভবিষ্যতে যাতে এটি না ঘটে আমরা সেই প্রচেষ্টা করব। এ নির্বাচন ছিল সরকার নিয়ন্ত্রিত। এখানে আমাদের প্রার্থীদের পক্ষে যে জনসমর্থন রয়েছে তা প্রকাশ হতে দেওয়া হয়নি। আমাদের সংগঠন এখনও শক্তিশালী রয়েছে। আমরা সংসদে যেতে চাই। জাতীয় রাজনীতিকে যদি আমাদের কিছু দিতে হয়, তাহলে আমাদের সংসদে যেতে হবে। তাহলে আমরা জনগণের কাছে পৌঁছাতে পারব, দাবি-দাওয়া আদায় করতে পারব।সংসদে জাতীয় পার্টি বিরোধী দল হবে কি না এমন প্রশ্নে তিনি বলেন, আমি দীর্ঘদিন সংসদ সদস্য ছিলাম। সংসদে যারা মেজরিটি পায় তারা সরকারি দল হয়। এ নির্বাচনে বেশি আসন পাওয়ায় আওয়ামী লীগ সরকার গঠন করবে। এখন বিরোধী দল হিসেবে জাতীয় পার্টি ছাড়া অন্য কোনো দল নেই। স্বাভাবিক প্রক্রিয়ায় জাতীয় পার্টি সংসদের বিরোধী দল। স্বতন্ত্রদের নিয়ে কোনো সময় বিরোধী দল হয়েছে এমন নজির নেই। তারা আবার সরকারি দলেরই অংশ। তাই এটি হলে বাস্তব সম্মত ও গ্রহণযোগ্য সমাধান হবে না।

বৈঠকের বিষয়ে জাপা চেয়ারম্যান বলেন, রংপুর বিভাগের জাপার হেরে যাওয়া প্রার্থীরা অনেকেই হতাশায় ভুগতেছিলেন তাই সবার সঙ্গে বসে সমস্যা গুলো শুনলাম এবং লিখিত স্টেটমেন্ট নিলাম। এই তথ্য গুলো পরবর্তীতে ফলোআপে কাজে লাগবে আমাদের।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও রসিক মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও প্রেসেডিয়াম সদস্য এস এম ইয়াসির, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হাজী আব্দুল রাজ্জাক প্রমুখ।

 

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin