বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন

এক বিয়েতে খরচ ৬০০ কোটি টাকা!

Reporter Name
  • Update Time : সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩
  • ১৩১ Time View

প্যারিসের একটি বিয়ে বেশ শোরগোল ফেলে দিয়েছে। ২৬ বছর বয়সি ম্যাডেলাইন ব্রকওয়ে ব্যবসায়ী ঘরের কন্যা। তার পরিবারের গাড়ির ডিলারশিপের ব্যবসা রয়েছে। প্যারিসে বিশাল ঘটা করে বিয়ে করলেন ম্যাডেলাইন। পাত্র জ্যাকব ল্যাগ্রোন। তারকা না হয়েও তারা সবার নজর কেড়েছেন।

সপ্তাহব্যাপী চলা বিয়ের সব অনুষ্ঠানে ম্যাডেলাইনের পরনে ছিল নামী পোশাকশিল্পীদের নকশা করা পোশাক। ব্যক্তিগত বিমানে করে অতিথিদের নিয়ে আসা হয় বিয়ের আসরে। ভার্সাই প্যালেসেই বিয়ের সব অনুষ্ঠানের আয়োজন করা হয়। অতিথিদের সুরক্ষার কথা ভেবে গোটা প্রাসাদ ঢেকে ফেলা হয়েছিল নিরাপত্তার চাদরে। বিয়ের দিন অনুষ্ঠানের জন্য নিয়ে আসা হয়েছিল জনপ্রিয় মেরুপ ফাইভ ব্যান্ডকে। ফুলের সাজেও ছিল চমক।

১৮ নভেম্বর বিয়ে হয় যুগলের। এই বিয়েতে খরচ হয় প্রায় ৫৯ মিলিয়ন ডলার (বাংলাদেশি মুদ্রায় যা ৬০০ কোটি টাকার বেশি)। এক বিয়েতে এত খরচ দেখে চক্ষু চড়কগাছ অনেকেরই।

প্যারিসে বন্ধুবান্ধবদের সঙ্গে পার্টি করে বিয়ের অনুষ্ঠানের সূচনা করেন যুগল। তার পরে প্যারিসের এক রেস্তরাঁয় করা হয় অতিথিদের খাবারের ব্যবস্থা। অতিথিদের জন্য প্যারিস ভ্রমণের ব্যবস্থাও করা হয়। ভার্সাই প্রাসাদের বাগানে হয় বিয়ের অনুষ্ঠান, পিছনে আইফেল টাওয়ার স্পস্ট। পুরো আয়োজনটাই যেন স্বপ্নের মতো।

এই বিয়ে দেখে নানা লোকে নানা রকম মন্তব্য করেন। কেউ আয়োজন দেখে বলেছেন, ‘স্বপ্নের বিয়ে’। কেউ আবার বলেছেন, ‘পয়সার অপচয় ছাড়া কিছুই নয়’।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin