শনিবার, ০১ এপ্রিল ২০২৩, ০৫:২৯ অপরাহ্ন

কেক কেটে বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন করল টাইগাররা

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩
  • ৩০ Time View

যথাযথ মর্যাদায় সারাদেশে আজ পালিত হচ্ছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মদিন। বাংলার অবিসংবাদিত এই নেতা ১৯২০ সালের ১৭ মার্চ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় শেখ লুৎফর রহমান ও সায়েরা খাতুনের ঘরে জন্মগ্রহণ করেন। দেশের সর্বস্তরের মানুষ বঙ্গবন্ধুর এই দিবসটি পালন করছেন। এতে অংশ নিয়েছেন জাতীয় দলের ক্রিকেটাররাও।

আজ (১৭ মার্চ) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আয়ারল্যান্ড সিরিজকে সামনে রেখে অনুশীলন করে বাংলাদেশ দল। বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে অনুশীলন পর্ব শেষে কেক কাটেন সাকিব আল হাসান-তামিম ইকবালরা। এ সময় ক্রিকেটারদের পাশাপাশি কোচিং স্টাফের সদস্যরাও উপস্থিত ছিলেন।

এদিন সকাল দশটা থেকে টাইগারদের অনুশীলন শুরু হয়। এরপর অনুশীলন শেষে দুপুর একটা দিকে স্টেডিয়ামের ড্রেসিং রুম প্রান্তে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী কেক কেটে উদযাপন করেন ক্রিকেটাররা। কেক কাটার মূল দায়িত্ব পালন করেন তৌহিদ হৃদয়। তার পাশে দাঁড়ান সাকিব-তামিমরা।

শনিবার (১৮ মার্চ) সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে তিন ম্যাচ ওয়ানডে সিরিজ শুরু হবে। একই ভেন্যুতে ২০ ও ২৩ মার্চ পরের দুই ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে। প্রথম দুই ওয়ানডে শুরু হবে দুপুর দুইটায় এবং শেষ ওয়ানডে হবে আড়াইটায়।

এরপর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে টি-টোয়েন্টি ম্যাচ তিনটি অনুষ্ঠিত হবে ২৭, ২৯ ও ৩১ মার্চ। যা শুরু হবে দুপুর দুইটায়। এ ছাড়া আগামী ৪ এপ্রিল থেকে মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে একমাত্র টেস্ট ম্যাচটি।

প্রথম দুই ওয়ানডের জন্য বাংলাদেশ দল : তামিম ইকবাল, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, ইয়াসির আলী, তৌহিদ হৃদয়, মেহেদি হাসান মিরাজ, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, ইবাদত হোসেন, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম এবং রনি তালুকদার।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin