শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন

১২ গুণ বেশি বেতনে ভিনিসিয়ুসকে চায় পিএসজি!

Reporter Name
  • Update Time : সোমবার, ২০ জুন, ২০২২
  • ২২০ Time View

পেট্রোডলারের ঝনাঝনি ফুটবল বিশ্ব কাঁপিয়ে দিচ্ছে পিএসজি। দলবদলের বাজারে একের পর এক বড় দান মারছে তারা। এবার চোখ তাদের ভিনিসিয়ুস জুনিয়রের দিকে। ফর্মের চূড়ায় থাকা রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ডকে বর্তমানের চেয়ে ১২ গুণ বেতন দিয়ে হলেও ভেড়াতে চায় ফরাসি ক্লাবটি।

স্প্যানিশ টিভি এল চিরিঙ্গিতোকে দেওয়া এক সাক্ষাৎকারে রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ বলেছিলেন ভিনিসিয়ুসকে নিতে বেশ কয়েকটি ক্লাব অফার দিয়েছে। গত নভেম্বর থেকে ভিনিসিয়ুসের পিছু নিয়েছে পিএসজি। রিয়ালের সঙ্গে নতুন চুক্তি না করার পরামর্শ দিয়েছে তারা। ফরাসি ক্লাবটিতে গেলে বছরে ৪০ মিলিয়ন ইউরো (প্রায় ৪০০ কোটি টাকা) বেতন পাবেন ভিনিসিয়ুস। তাছাড়া সাইনিং বোনাস ও কাতারে বাণিজ্যিক সুযোগ তো থাকছেই। কিন্তু কয়েক বার চেষ্টার পরও ভিনিসিয়ুসের সঙ্গে আলাপে বসতে পারেনি পিএসজি।

কেননা ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড তার এজেন্টকে বলে দিয়েছেন ফর্মহীনতায় ভুগলেও কোনো অফার শুনতে তিনি রাজি নন। রিয়াল ছাড়া অন্য কোনো ক্লাবের কথা ভাবছেন না ভিনিসিয়ুস। শুধু পিএসজি নয় লিভারপুল, চেলসি ও ম্যানচেস্টার ইউনাইটেডও তার দরজায় কড়া নেড়েছে। কিন্তু ফিরতে হয়েছে হতাশা নিয়েই।

রিয়ালের সঙ্গে অবশ্য নতুন চুক্তির দ্বারপ্রান্তে ভিনিসিয়ুস। রিয়াল তাকে ২০২৮ সাল পর্যন্ত রাখতে চাইলেও ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড ২০২৬ সাল পর্যন্ত সম্মতি দিয়েছেন। বাকি শুধু আনুষ্ঠানিকতা। নতুন চুক্তিতে বছরে ১০ মিলিয়ন ইউরো (প্রায় ৯৮ কোটি টাকা) বেতন পাবেন ভিনিসিয়ুস।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin