শনিবার, ২১ মে ২০২২, ০৪:৩২ পূর্বাহ্ন

ভোটে হেরে আপিল করলেন নিপুণ

Reporter Name
  • Update Time : শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২
  • ১১৬ Time View

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনে সাধারণ সম্পাদক পদে জায়েদ খানের কাছে ১৩ ভোটে হেরেছেন চিত্রনায়িকা নিপুণ আক্তার। এতে অসন্তোষ প্রকাশ করেছেন তিনি। আবার ভোট গণনার জন্য আপিল করেছেন নিপুণ।

এ তথ্য নিশ্চিত করে প্রধান নির্বাচন কমিশনার পীরজাদা হারুন গণমাধ্যমকে বলেন, পাঁচ হাজার টাকা জমা দিয়ে আপিল বিভাগের কাছে আবেদন করেছেন নিপুণ। নিয়ম অনুসারে শনিবার বিকেলের মধ্যে আবার ভোট গণনা করে ফলাফল জানাবে আপিল বিভাগ।

এবারের নির্বাচনে সভাপতি পদে জিতেছেন বরেণ্য অভিনেতা ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক পদে জিতেছেন জায়েদ খান। টানা তিনবার সাধারণ সম্পাদক পদে জিতলেন এ নায়ক।

শনিবার (২৯ জানুয়ারি) ভোর ৫টা ৪০ মিনিটে গণমাধ্যমকর্মী ও পদপ্রার্থীদের সামনে নির্বাচনের ফল ঘোষণা শুরু করেন প্রধান নির্বাচন কমিশনার পীরজাদা হারুন। এসময় তিনি জানান, সভাপতি পদে ইলিয়াস কাঞ্চন পেয়েছেন ১৯১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অভিনেতা মিশা সওদাগর পেয়েছেন ১৪৮ ভোট। সাধারণ সম্পাদক পদে জায়েদ খান পেয়েছেন ১৭৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নিপুণ আক্তার পেয়েছেন ১৬৩ ভোট।

২৮ জানুয়ারি অনুষ্ঠিত নির্বাচনে চলচ্চিত্রশিল্পী সমিতির ৪৪ অভিনয়শিল্পী ভোটে প্রতিদ্বন্দ্বিতা করেন। ৪২৮ জন ভোটার ২২ জনকে প্রার্থীকে বেছে নিয়েছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin