বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন

হাসপাতালে ভর্তি সাবিলা নূর

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৪৪ Time View

ছোট পর্দার নিয়মিত মুখ সাবিলা নূর। বর্তমানে গল্প-নির্ভর কাজ করছেন অনলাইন প্ল্যাটফর্মগুলোতেও। ইতোমধ্যেই নিজের সাবলীল বাচনভঙ্গিতে নজর কেড়েছেন দর্শকদের। সংসারের পাশাপাশি অভিনয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।

এসবের বাইরেও সামাজিক যোগাযোগমাধ্যমে সরব আছেন সাবিলা। বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) ফেসবুকে এক পোস্টের মাধ্যমে জানান তিনি অসুস্থ। রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে এই অভিনেত্রীকে। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

এদিকে আরও জানা যায়, শনিবার (৯ সেপ্টেম্বর) বিকেলে সাবিলার জ্বর আসে। ওই দিন রাতে জ্বর ১০৩ থেকে ১০৪ ডিগ্রির মধ্যে ছিল।

এ প্রসঙ্গে সাবিলার স্বামী নেহাল গণমাধ্যমে বলেন,‘আমরা ভেবেছিলাম, জ্বরের সাধারণ ওষুধ খাওয়ালে ঠিক হয়ে যাবে। ওভাবেই চিকিৎসা দেওয়া হচ্ছিল। কিন্তু টানা তিন দিন পুরোপুরি জ্বর যাচ্ছিল না। জ্বর ওঠা–নামার মধ্যেই ছিল। এরপর মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) ওকে হাসপাতালে ভর্তি করাই। আশঙ্কা করা হয়েছিল ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছে সাবিলা।

তিনি আরও বলেন, রক্ত পরীক্ষার পর ডেঙ্গু নেগেটিভ আসে। কিন্তু রক্তের অন্যান্য পরীক্ষায় ডেঙ্গুর লক্ষণ আছে। প্রথমে তো প্লাটিলেট ১ লাখ ২০ হাজারে নেমে এসেছিল। প্রেসারও কমে গিয়েছিল। পুরো শরীরে প্রচণ্ড ব্যথা ছিল, এখনো কিছুটা আছে।

বর্তমানে সাবিলার শারীরিক অবস্থার কথা জানিয়ে নেহাল জানান, এখন জ্বর কমেছে। আগের চেয়ে এখন একটু ভালো। তবে ৪৮ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়েছে। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) রাতে বিশেষজ্ঞ একজন চিকিৎসক হাসপাতালে আসবেন। তিনি পরীক্ষার-নিরীক্ষার সব কাগজপত্র এবং সাবিলার শারীরিক অবস্থা দেখবেন। সব ঠিক থাকলে শনিবার (১৬ সেপ্টম্বর) হাসপাতাল থেকে ছাড়পত্র পেতে পারে সাবিলা।

প্রসঙ্গত, ছোটবেলা থেকেই সংস্কৃতির সঙ্গে বড় হয়েছেন সাবিলা নূর। প্রথমে নাচের সঙ্গে জড়িয়ে এরপর মডেলিং ও অভিনয় নিয়ে বর্তমানে ব্যস্ত সময় পাড় করছেন। কিছুদিন আগেই থাইল্যান্ড থেকে বাংলাদেশে ফেরেন এই অভিনেত্রী।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin