শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন

জিদানের প্রতি ভালোবাসা থাকবে: রোনালদো

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৩ আগস্ট, ২০১৯
  • ১৪০৪ Time View

জিদান ও রোনালদোর ক্লাব ছাড়ার কারণে ভিন্নতা থাকতে পারে, তবে একে অন্যের প্রতি যে ভালোবাসা, সেটি তো রিয়ালে থাকার দিনগুলোতেই ছিল স্পষ্ট।

এমনও শোনা যায়, রোনালদোর রিয়াল ছাড়ার একটা বড় কারণ জিদানের চলে যাওয়া। সাবেক কোচকে কতটা পছন্দ করেন, সেটি নতুন করে আবার জানালেন পর্তুগালের তারকা ফরোয়ার্ড।

পর্তুগিজ ফরোয়ার্ডকে কীভাবে খেলালে তার সেরাটা সবচেয়ে বেশি বের করে আনা যাবে, সেই গোপন রেসিপিটা যেন খুব ভালোই জানতেন জিদান। সেটি শুধু খেলার কৌশলে নয়, উৎসাহ-অনুপ্রেরণা দেওয়াতেও।

ডিএজেডএনকে দেওয়া সাক্ষাৎকারে রোনালদোও তা-ই বলছিলেন, ‘একজন খেলোয়াড়ের যে আত্মবিশ্বাস দরকার, সেটি শুধু তার ওপরই নির্ভর করে না, ওই আত্মবিশ্বাস আসে তার আশপাশের খেলোয়াড় আর কোচের কাছ থেকেও। আপনি যে গ্রুপের একটা গুরুত্বপূর্ণ অংশ, সেই অনুভূতিটা আসতে হয়, জিদান আমাকে সে রকম স্পেশাল মনে করিয়েছেন।’

রোনালদো আরো বলেন, ‘আমাকে অনেক সাহায্য করেছেন তিনি। তাকে এমনিতেই আমি অনেক সম্মান করতাম, তার সঙ্গে কাজ করার পর সেই সম্মান আরও অনেক বেড়েছে। তিনি আমাকে বলতেন, ‘‘ক্রিস, কোনো দুশ্চিন্তা কোরো না। শুধু নিজের খেলাটা খেলো।

আমার দলে ব্যবধান গড়ে দেওয়ার মতো খেলোয়াড় তো তুমিই।’ আমার সঙ্গে সব সময়ই সৎ ছিলেন তিনি, সে কারণেই তার প্রতি ভালোবাসাটা আমার সব সময়ই থাকবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin