বুধবার, ০৮ মে ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন

হেফাজত ইসলামের বিক্ষোভ সমাবেশ নারায়ণগঞ্জে

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১
  • ৪৭৭ Time View

ফাজতের কর্মীদের উপর হামলা, গুলি করে ১৮ জনকে হত্যা, গ্রেপ্তার ও মামলার প্রতিবাদে হেফাজতে ইসলাম বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার উদ্যোগে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার জুমার নামাজের পর হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটির নায়েবে আমীর ও নারায়ণগঞ্জ জেলার আমীর মাওলানা আব্দুল আউয়ালের সভাপতিত্বে শহরের ডিআইটি রেলওয়ে কেন্দ্রীয় জামে মসজিদের সামনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন হেফাজতে ইসলাম জেলার সাধারণ সম্পাদক মুফতি বশিরউল্লাহ, মহানগরের সভাপতি ফেরদাউসুর রহমান, সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, অনৈসলামিক কার্যকলাপ প্রতিরোধ কমিটির সভাপতি আতিকুর রহমান নান্নু মুন্সি প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, প্রশাসন আমাদের সাথে থাকবে আমাদের নিরাপত্তা দেবেন কিন্তু কোন হেলমেট বাহিনী, অমুক লীগ তমুক লীগকে আর আমরা মাঠে দেখতে চাই না। যদি তাদের আবার দেখা যায় তাহলে এবার থেকে প্রতিরোধ করা হবে। বক্তব্য শেষে হেফাজতে ইসলামের নিহতদের শহীদ উল্লেখ করে তাদের রূহের আত্মার মাগফেরাত কামনায় এবং আহতদের সুস্থতা কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

এদিকে হেফাজতে ইসলামের এই সমাবেশকে কেন্দ্র করে জেলা প্রশাসনের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে আইন-শৃঙ্খলা বাহিনীর সরব উপস্থিতি ছিলো।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin