শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন

শ্রীলঙ্কা সিরিজ নিয়ে নতুন সমস্যায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড

Reporter Name
  • Update Time : শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০
  • ২৬৩ Time View

শ্রীলঙ্কা সিরিজ নিয়ে নতুন সমস্যা সৃষ্টি হয়েছে। সবকিছু ঠিকঠাক থাকলে এই মাসের ২৭ তারিখ তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলতে শ্রীলংকার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। কিন্তু এখনও এই সিরিজ নিয়ে নির্ধারিত ভেন্যু কিংবা চূড়ান্ত সময়সূচী সহ বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেনি শ্রীলংকা ক্রিকেট বোর্ড।

শ্রীলংকা পৌঁছে কতদিন কোয়ারেন্টাইন থাকতে হবে সেটাও অনিশ্চিত টাইগার ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা। ফলে কোয়ারেন্টাইনের বিষয়টি শেষ মুহেূর্তে এসেও সুরাহা না হওয়ায় বিপাকে পড়েছে বিসিবি। শ্রীলংকান সরকারের নিয়ম অনুযায়ী ১৪ দিনের কোয়ারেন্টাইনেৎ থাকতেই হবে বিদেশিদের। অন্যদিকে বাংলাদেশ ক্রিকেট বোর্ড চাইছে ১৪ দিনের পরিবর্তে ৭ দিন। তার কারণ শ্রীলঙ্কায় বেশকিছু প্রস্তুতি ম্যাচ খেলার কথা রয়েছে বাংলাদেশ দলের।

এই প্রসঙ্গে ক্রিকবাজকে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান জানিয়েছেন, ‘আমরা শুনেছি সুরক্ষা সংস্থাগুলো পরামর্শ দিয়েছে যে অনুশীলনের কোন ব্যবস্থা ছাড়াই আমাদের সেখানে ১৪ দিনের কোয়ারেন্টাইন থাকার। বিভিন্ন সূত্রের মাধ্যমে আমরা আরও অনেক কিছুই শুনছি।’

‘কিন্তু তারা আনুষ্ঠানিকভাবে জৈব সুরক্ষা পরিকল্পনা আর ভ্রমণ নির্দেশনার বিষয়টি পরিষ্কার করছে না। আমরা আসন্ন শ্রীলঙ্কা সফরের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেব কেবলমাত্র তাদের পরিকল্পনা ও সূচি হাতে পাওয়ার পর। আশা করছি কয়েকদিনের মধ্যে সেটা পেয়ে যাব।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin