শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:০০ পূর্বাহ্ন

রেকর্ড গড়ে চতুর্থবারের মতো সিপিএলে চ্যাম্পিয়ন হলো শাহরুখ খানের নাইট রাইডার্স

Reporter Name
  • Update Time : শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৩০ Time View

ইতিহাস গড়লো শাহরুখ খানের দল ত্রিনবাগো নাইট রাইডার্স। ইতিহাসের প্রথম ফ্র্যাঞ্চাইজি দল হিসেবে টানা ১২ ম্যাচ জয়লাভ করে অপরিচিত চ্যাম্পিয়ন হলো ত্রিনবাগো নাইট রাইডার্স। গতকাল ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের ফাইনাল ম্যাচ সেন্ট লুসিয়া জুকসকে ৮ উইকেটে হারিয়ে চতুর্থবারের মতো শিরোপা ঘরে তুললেন শাহরুখ খান।

বৃহস্পতিবার ব্রায়ান লারা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিং নিয়েছিল নাইট রাইডার্স। প্রথমবার ফাইনালে ওঠার চাপ মাথায় নিয়েও জুকস খারাপ করেনি। আন্দ্রে ফ্লেচারের ২৭ বলে ৩৯, মার্ক ডেয়ালের ২৭ বলে ২৯, নজিবুল্লা জাদরানের ১৮ বলে ২৪ এবং রোস্টন চেজের ১৪ বলে ২২ রানসহ ১৯.১ ওভারে অলআউট ১৫৪ রানে।

পোলার্ড এদিন পুরোপুরি বোলার হয়ে না উঠলে হয়তো আরও কিছু রান করতো জুকস। ৩০ রান দিয়ে ৪ উইকেট নিয়েছেন রাইডার্স অধিনায়ক। পাকিস্তানি বংশোদ্ভুত ফাওয়াদ আহমেদ তার লেগস্পিনে ২২ রান খরচায় নিয়েছেন ২ উইকেট। রান তাড়ার শুরুটা ভালো ছিল না রাইডার্সের। ১৯ রানের মধ্যে দুই উইকেট পড়ে যায় তাদের। এরপর দায়িত্ব কাঁধে (পড়ুন ব্যাটে) তুলে নেন ওপেনার লেন্ডল সিমন্স ও ড্যারেন ব্রাভো। অবিচ্ছিন্ন দ্বিতীয় উইকেটে ১৩৮ রানের অপরাজিত জুটি গড়ে ম্যাচ জিতিয়ে ফিরিয়েছেন দুজনে (১৮.১ ওভারে ১৫৭/২)।

ম্যান অব দ্য ম্যাচ লেন্ডল ৪৯ বল থেকে অপরাজিত ৮৪ রান করেছেন ৮টি চার ও ৪টি ছয়ের সাহায্যে। ৪৭ বল থেকে ৫৮ রান করতে ২টি চারের সঙ্গে ৬টি ছক্কা মেরেছেন ব্রাভো। অভিজ্ঞতা কী যেনতেন? ডোয়াইন ব্রাভো ও পোলার্ড দুজন মিলে খেলেছেন ৪৩টি টি-টোয়েন্টি টুর্নামেন্টের ফাইনাল। দুজনের নাম আছে ১৩টি করে ট্রফিতে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin