মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৭:০০ অপরাহ্ন

পরীক্ষায় নেগেটিভ আসলে আজই অনুশীলনের জন্য বিকেএসপিতে চলে যাবেন সাকিব আল হাসান

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০
  • ২৯৩ Time View

গতকাল রাতে বাংলাদেশে এসে পৌঁছেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের গুরুত্বপূর্ণ ক্রিকেটার সাকিব আল হাসান। এখনো এক বছরের জন্য নিষিদ্ধ রয়েছেন সাকিব আল হাসান। আগামী ২৯ অক্টোবর নিষেধাজ্ঞা কাটিয়ে সব ধরণের ক্রিকেটে ফিরতে পারবেন তিনি। সেই লক্ষ্য নিয়েই দেশে ফিরেছেন তিনি। নিষিদ্ধ থাকার কারণে বিসিবির কোনো সুযোগ-সুবিধা গ্রহণ করতে পারবেন না সাকিব আল হাসান।

অন্যদিকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন ২৯ অক্টোবর থেকেই সাকিব-আল-হাসান যোগ দিতে পারবেন বাংলাদেশ দলে। তবে সেজন্য তাকে ম্যাচ খেলার জন্য যথেষ্ট প্রস্তুতি থাকতে হবে। তবে সেই প্রস্তুতি নিজের উদ্যোগেই করতে হবে সাকিব আল হাসানকে।

আইসিসির বিধিনিষেধ অনুযায়ী নিষিদ্ধ ক্রিকেটারকে কোন ভাবে সাহায্য করতে পারবে না কোন ক্রিকেট বোর্ড। তাই নিজ উদ্যোগেই বিকেএসপিতে অনুশীলন করবেন তিনি। এই মুহূর্তে ঢাকায় বনানীতে অবস্থান করছেন সাকিব। বাংলাদেশের সরকারি নিয়ম অনুযায়ী আইসোলেশনে রয়েছেন তিনি।

তবে আজই করোনাভাইরাস পরীক্ষা করিয়ে নেগেটিভ এলেই সাকিব চলে যাবেন বিকেএসপিতে। সেখানে কোচ নাজমুল আবেদিন ফাহিম স্যার এবং মোহাম্মদ সালাউদ্দিনের তত্ত্বাবধায়নে নিজ উদ্যোগে অনুশীলন করবেন সাকিব।

সাকিবের ক্রিকেটে ফেরার সময়টায় শ্রীলঙ্কায় সফরে থাকবে বাংলাদেশ। গুঞ্জন উঠেছে শ্রীলংকার বিপক্ষে দ্বিতীয় টেস্ট ম্যাচ থেকেই বাংলাদেশ দলে থাকবেন সাকিব। তবে দ্বিতীয় টেষ্ট ম্যাচ থেকে দলে একাদশে জায়গা না পেলেও তৃতীয় ম্যাচে বাংলাদেশ দলের একাদশে নিশ্চিত সাকিব আল হাসান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin