রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:২২ অপরাহ্ন

শ্রীলঙ্কায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল এবং বাংলাদেশ এইচপি ক্রিকেট দলের মধ্যকার তিন ম্যাচের প্রস্তুতি ম্যাচের সময়সূচি প্রকাশ

Reporter Name
  • Update Time : শনিবার, ২৯ আগস্ট, ২০২০
  • ৪১১ Time View

মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম সহ দেশের আরও চারটি ক্রিকেট স্টুডিয়ামে একক অনুশীলন শুরু করে দিয়েছে ক্রিকেটাররা। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী মাসের ২৭ তারিখে শ্রীলঙ্কা সফরে যাচ্ছে বাংলাদেশ দল।

প্রথমে ধারণা করা হচ্ছিল তিন ম্যাচের টেস্ট সিরিজের সাথে আরও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। কিন্তু পরবর্তীতে টি-টোয়েন্টি সিরিজ বাতিল করেছে দুই দেশের ক্রিকেট বোর্ড। তাই শুধু তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলতে শ্রীলংকা যাচ্ছে বাংলাদেশ।

তবে এখন পর্যন্ত এই সিরিজের চূড়ান্ত সময়সূচী প্রকাশ করেনি বাংলাদেশ এবং শ্রীলংকা ক্রিকেট বোর্ড। কিছুদিন আগেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান জানিয়েছিলেন ২৪ অক্টোবর থেকে শুরু হবে প্রথম টেস্ট ম্যাচ। এদিকে শ্রীলংকার বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজের আগের তিনটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ দল।

বাংলাদেশ এইচপি দলের বিপক্ষে তিনটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। বিসিবির বরাত দিয়ে শ্রীলঙ্কা সিরিজের প্রস্তুতি এবং টেস্ট ম্যাচের সম্ভাব্য সময়সূচী প্রকাশ করেছে ঢাকা ট্রিবিউন। আসুন জেনে নিই বাংলাদেশ বনাম শ্রীলংকার মধ্যকার তিন ম্যাচের টেস্ট সিরিজের সম্ভাব্য সময়সূচী। প্রস্তুতি ম্যাচ

৬-৮ অক্টোবরঃ প্রথম তিনদিনের প্রস্তুতি ম্যাচ, কলম্বো
১০-১২ অক্টোবরঃ দ্বিতীয় তিনদিনের প্রস্তুতি ম্যাচ, কলম্বো
১৭-১৯ অক্টোবরঃ তৃতীয় তিনদিনের প্রস্তুতি ম্যাচ, কলম্বো

বাংলাদেশ বনাম শ্রীলংকার মধ্যকার ম্যাচের টেস্ট সিরিজে সম্ভাব্য সময়সূচী
২৩-২৭ অক্টোবরঃ প্রথম টেস্ট, ক্যান্ডি
৩১ অক্টোবর-৪ নভেম্বরঃ দ্বিতীয় টেস্ট, ক্যান্ডি
৮-১২ নভেম্বরঃ তৃতীয় টেস্ট, কলম্বো

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin