সোমবার, ২০ মে ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন

যৌ’ন মি’লন দী’র্ঘ সময় করার ৩টি গু’রুত্বপূর্ণ প’দ্ধতি

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০
  • ৩৪১ Time View

এখানে বলে রাখা ভালো, ২৫ বছরের কম বয়সী পুরুষরা সাধারণত বেশি সময় নিয়ে মি,লন করতে পারে না।তবে, তারা খুব অল্প সময় ব্যবধানে পুনরায়

উ,ত্তেজিত/উ,ত্তপ্ত হতে পারে। ২৫ এর পর বয়স যত বাড়বে, মি,লনে পু,রুষ তত বেশি সময় নেয়। কিন্তু বয়স বৃদ্ধির সঙ্গে সঙ্গে পুনরায় জাগ্রত (ইরিকশান) হওয়ার ব্যবধানও বাড়তে থাকে।

সহ’বাসে পুরুষের অধিক সময় নেওয়া পু,রুষ,ত্বের মুল যোগ্যতা হিসাবে গণ্য হয়। যেকোন পুরুষ বয়সের সঙ্গে সঙ্গে মি,লনের নানাবিধ উপায় রপ্ত করে থাকে।

অনেক সময় পুরুষের সেক্সুয়াল নানা ধরনের সমস্যা দেখা দিতে পারে। এ সমস্ত সমস্যা সমাধানে সদ্য আবিস্কৃত নাইট কিং ও নাইট কিং গোল্ড নারী ও পুরুষের যৌ’ন সমস্যায় বেশ কার্যকর।

এটি ব্যবহারে বেশি সময় ধরে যৌ’ন মিলন করা যায়। এটি পা,র্শ্ব প্র,তিক্রিয়াহীন একটি ঔষধ। এছাড়াও যৌ’ন সমস্যার সমাধানে রয়েছে স্ব,র্গসুধা নামক একটি

ই,উনানী ঔ,ষধ। যা ব্যবহারে পুরুষ ও নারীর স্পা,র্ম বা বী,র্য উৎপন্ন হয় প্রচুর পরিমাণে। এতে যৌ’নশক্তি বৃদ্ধি পায় এবং বন্ধাত্বের হাত থেকে রক্ষা পাওয়া যায়।স্বর্গসুধা পানে প্রচুর পরিমাণে স্পার্ম বাড়ে, এতে যৌ’ন আকাঙ্ক্ষা কমে যাওয়া, লিঙ্গের নানা সমস্যা থেকে পরিত্রাণ পাওয়া সম্ভব হয়।

এ হার্বাল ঔষধে একজন নারী কিংবা এক পু,রুষের সঙ্গে বার বার মি.লন করলে যৌ’ন মিলনে বেশি সময় দেওয়া যায় এবং মি,লনে বেশি তৃপ্তি পাওয়া যায়। কারণ, এতে পে,নিসে র’ক্তসঞ্চালন বাড়ায় এবং পে,নিসকে দী,র্ঘক্ষণ শক্ত ও মজুবত রাখে।‘নাইট কিং’ ব্যবহারে আপনার সকল প্রকার যৌ’ন সমস্যার সমাধান হবে।

যাদের সহ’বাসের আগে বা যে কোনো সময় হাঁটা চলা করার সময় সে,ক্স বের হয়ে যায়। সহ’বাসের আগে আপনার পে,নিস নি,স্তেজ হয়ে পড়ে। এই সকল সমস্যায় ‘নাইট কিং’ বেশ কাজ করে। এটি ব্যবহারে পে,নিস খুব দ্রুত উত্থান ঘটে। সে,ক্সুয়াল সমস্যা সমস্যা দূর করে।

অনেকে হ,স্তমৈথুন করতে করতে আপনার পে,নিসকে নি,স্তেজ করে ফেলেছেন। ‘নাইট কিং’ ব্যবহারে তা আবার আগের মতোই সবল ও সুদৃঢ় হবে।নিয়মিত মি,লনে একে অ’পরের শ`রীর এবং ভাললাগা/মন্দলাগা, পছন্দসই আসনভঙ্গি, সু,খ দেওয়া-নেওয়ার পদ্ধতি ইত্যাদি স’ম্পর্কে ভালভাবে অবহিত থাকে।

যাদের সে,ক্সুয়াল সমস্যা রয়েছে ‘নাইট কিং’ ব্যবহারে সকল প্রকার যৌ’ন সমস্যার সমাধান হবে। যাদের সহ’বাসের আগে বা যে কোনো সময় হাঁটা চলা করার সময় সে,ক্স বের হয়ে যায়। সহ’বাসের আগে আপনার পে,নিস নিস্তেজ হয়ে পড়ে। এই সকল সমস্যায় ‘নাইট কিং’ বেশ কাজ করে। এটি ব্যবহারে পে,নিস খুব দ্রুত উত্থান ঘটে।

সে,ক্সুয়াল সমস্যা সমস্যা দূর করে। অনেকে হ,স্তমৈথুন করতে করতে আপনার পে,নিসকে নি,স্তেজ করে ফেলেছেন। ‘নাইট কিং’ ব্য,বহারে তা আবার আগের মতোই সবল ও সু,দৃঢ় হবে।নিয়মিত মিলনে একে অ’পরের শ`রীর এবং ভাললাগা/মন্দলাগা, পছন্দসই আসনভঙ্গি, সুখ দেওয়া-নেওয়ার পদ্ধতি ইত্যাদি স’ম্পর্কে ভালভাবে অবহিত থাকে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin