সোমবার, ০৬ মে ২০২৪, ১১:৫১ অপরাহ্ন

স্ত্রীর আত্মহত্যার জেরে ‘বাহুবলি’ অভিনেতা গ্রেফতার

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৮ আগস্ট, ২০১৯
  • ১৪৩৬ Time View

স্ত্রীর আত্মহত্যার জেরে ‘বাহুবলি’ অভিনেতা মধু প্রকাশকে গ্রেফতার করেছে ভারতের হায়দরাবাদ পুলিশ। গতকাল বুধবার এই গ্রেফতার করা হয় তাকে। মধুর বিরুদ্ধে যৌতুকের কারণে নির্যাতনের মামলা করেছে ভারতীর পরিবার।

মঙ্গলবার রাতে মনিকোন্ডার নিজ বাসভবনে সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় মধু প্রকাশের স্ত্রী ভারতীর মৃতদেহ।

ভারতীয় গণমাধ্যমগুলোর প্রতিবেদন জানাচ্ছে, স্বামীর বিবাহবহির্ভূত সম্পর্ক মেনে নিতে পারেননি স্ত্রী। সেই ক্ষোভে আত্মহনন করেন দক্ষিণী ব্লকবাস্টার ‘বাহুবলি’ সিনেমায় অভিনয় করা মধু প্রকাশের স্ত্রী ভারতী। অভিনেতা মধু প্রকাশ টেলিভিশনেও জনপ্রিয়।

ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণ প্রতিবেদনে জানিয়েছে, মধু প্রকাশের শ্বশুরবাড়ির লোকজন রাইদুর্গম পুলিশ স্টেশনে মামলা করেছে। অভিযোগে তারা ভারতীর মৃত্যুর জন্য মধুকে দায়ী করেছে। মধু এখন পুলিশের হেফাজতে রয়েছেন।

অভিনেতা মধু প্রকাশ ও তার স্ত্রী ভারতী। ছবি : সংগৃহীত

এর আগে জি নিউজ প্রতিবেদনে জানায়, বেশ কিছুদিন ধরেই নাকি স্ত্রীর সঙ্গে মনোমালিন্য চলছিল অভিনেতা মধু প্রকাশের। টেলিভিশনের এক অভিনেত্রীর সঙ্গে তিনি সম্পর্কে জড়িয়েছেন বলে বেশ কিছুদিন ধরে জোর গুঞ্জন চলছিল। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ শুরু হয়। মধু প্রকাশ যাতে ওই অভিনেত্রীর সঙ্গে সব সম্পর্ক শেষ করেন, সে জন্য ভারতী সব রকমের চেষ্টাও নাকি করেছেন। স্বামীর বাড়ির লোকজনকেও সবকিছু জানান তিনি। এর জেরেই শেষ পর্যন্ত ভারতী আত্মহত্যা করেন।

ইন্ডিয়া টিভির প্রতিবেদন অনুযায়ী, ভারতীর মা-বাবার অভিযোগ, বেশ কিছুদিন ধরে স্ত্রীকে নির্যাতন করেছেন মধু প্রকাশ। তাঁদের দাবি, বিয়ের সময় মধুকে ১৫ লাখ রুপি যৌতুক দিয়েছিলেন তাঁরা। তবে মধু নাকি আরো চাইছেন।

২০১৫ সালে দক্ষিণের জনপ্রিয় টেলিভিশন অভিনেতা মধু প্রকাশের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ভারতী।

এস এস রাজামৌলি পরিচালিত তেলেগু ব্লকবাস্টার ‘বাহুবলি’-তে অভিনয় করেন মধু প্রকাশ। ছোটপর্দায় তুমুল জনপ্রিয় মধু।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin