রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন

আগামীকাল মুশফিকদের সাথে অনুশীলনে আরোও যোগ দিচ্ছেন ৭ জন ক্রিকেটার।

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৭ আগস্ট, ২০২০
  • ২৯৩ Time View

ঈদের ছুটি শেষে শুরু হচ্ছে টাইগারদের অনুশীলন। আগামীকাল বাংলাদেশের পাঁচটি ভেনুতে অনুশীলন শুরু করবে ক্রিকেটাররা। ঈদের আগে যারা ছিলেন, তাদের সঙ্গে নতুন করে যোগ হয়েছে বেশ কিছু নাম।মাহমুদউল্লাহ সাড়ে চার মাস পর গত বুধবার ব্যক্তিগত উদ্যোগে অনুশীলন করেছেন মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে।

এবার বিসিবির তত্বাবধানে একক অনুশীলনে থাকছেন এই অভিজ্ঞ অলরাউন্ডার। তার সঙ্গে মিরপুরে নতুন করে যোগ হচ্ছে মুমিনুল হক, সৌম্য সরকার, সাব্বির রহমান, সাদমান ইসলাম, আল আমিন হোসেন, আমিনুল ইসলাম বিপ্লব ও তাইজুল ইসলাম।

ঈদের আগে শুরু করা মুশফিকুর রহিম, ইমরুল কায়েস, মোহাম্মদ মিঠুন, তাসকিন আহমেদ, মেহেদি হাসান রানা ও শফিউল ইসলামও যথারীতি করবেন অনুশীলন।

মিরপুরের অনুশীলনে ব্যাটসম্যান যারা আছেন, তারা ফিটনেস ট্রেনিংয়ের জন্য ব্যবহার করতে পারবেন মূল মাঠ, পাশাপাশি ইনডোরে ব্যাটিং করতে পারবেন। বোলাররা ফিটনেস ট্রেনিং ও বোলিং অনুশীলনের জন্য ব্যবহার করবেন একাডেমি মাঠ। লেগ স্পিনিং অলরাউন্ডার বিপ্লবকে আপাতত বোলারদের ক্যাটাগরিতে রাখা হয়েছে।

চট্টগ্রামের জহুর আমেদ চৌধুরি স্টেডিয়ামে অফ স্পিনার নাঈম হাসানের সঙ্গে তালিকায় যোগ হয়েছেন দুই ব্যাটসম্যান ইয়াসির আলি চৌধুরি ও ইরফান শুক্কুর। সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে পেসার সৈয়দ খালেদ আহমেদ ও বাঁহাতি স্পিনার নাসুম আহমেদের পাশাপাশি অনুশীলন করবেন দুই পেসার আবু জায়েদ চৌধুরি ও ইবাদত হোসেন।

খুলনা শেখ আবু নাসের স্টেডিয়ামে আগের মতোই থাকছেন কিপার-ব্যাটসম্যান নুরুল হাসান সোহান ও দুই স্পিনিং অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজ ও মেহেদি হাসান।

রাজশাহী বিভাগীয় স্টেডিয়ামে ব্যাটসম্যান নাজমুল হাসান শান্তর সঙ্গে নতুন করে যোগ হয়েছেন বাঁহাতি স্পিনার সানজামুল ইসলাম। বিসিবির তত্বাবধানের বাইরেও অবশ্য নানা জায়গায় নিজেদের মতো করে অনুশীলন করছেন ক্রিকেটারদের অনেকে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin