শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:৪০ অপরাহ্ন

বরের উপর অভিমান করে শ্বাশু’ড়ির কোলে বউ! ভিডিও ভাইরাল

Reporter Name
  • Update Time : বুধবার, ৫ আগস্ট, ২০২০
  • ২৯১ Time View

বউ-শ্বাশুড়ি স’ম্পর্ক যুগে যুগে সবচেয়ে আ’লোচিত স’ম্পর্ক। এই স’ম্পর্ক সবসময়ই এক ধরনের জটিলতার মধ্য দিয়ে যায়। বউ-শ্বাশুড়ির স’ম্পর্ক মানেই সাধারণত দ্বন্দ্ব-সংঘাত ও একে অ’পরের প্রতি শ্রদ্ধা ও সম্মান না থাকা।

হিন্দি সিরিয়াল থেকে সিনেমা শাশুড়ি-বউমা’র সংঘাত মানেই হিট। রান্নাঘর থেকে খিটিমিটি শুরু হয়ে ছে’লে-স্বামীর সংসারের অধিকার। চাবিকাঠি কার হাতে থাকবে, এই নিয়েই শুরু হয় দড়ি টানাটানি।

তারপর তো নাতি-নাতনি ঘুরে সেই সংঘাত গড়ায় বহুদূর। ফলে সকলে ধরেই নেন শাশুড়ির মে’য়ে আর যাই হোক, বউমা কোনো দিনই হয়ে উঠতে পারে না। আর শাশুড়িও বউমা’র মা হয়ে উঠতে পারে না। ট্র্যাডিশনাল হিসেব বলছে, শাশুড়িরা মনে করেন বউমা সংসারে আসা মাত্রই ছে’লে পর হয়ে গেল।

কিন্তু বৌমা’ও যে কখনো কখনো শাশুড়ির মে’য়ে হতে পারে, বন্ধু হতে পারে, সেই বিষয়টাই যেন হঠাতই সোশ্যাল মিডিয়ার ভা’রতের একটি একটি ভিডিওতে সামনে এল। অনেক পরিবারই আছে, যেখানে শাশুড়ি-বউমা’র স’ম্পর্ক সত্যিই যেন মা-মে’য়ের স’ম্পর্কই হয়ে ওঠে।

একে অ’পরকে ছাড়া থাকতে পারেন না এক মুহূর্তও। কিন্তু, তা বলে শাশুড়িকে কখনো নিজের বউমাকে কোলে তুলে নিতে দেখেছেন? ধ’রা নেওয়া যেতে পারে দেখেননি। এবার সেই ঘটনাই ঘটল। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাই’রাল হয়েছে একটি ভিডিও।

তাতে দেখা যাচ্ছে, বরের সঙ্গে ঝগড়া হয়েছে স্ত্রী’র। তা দেখে শাশুড়ি এগিয়ে আসতেই আহ্লাদে আটখানা হয়ে শাশুড়ির কোলেই উঠে পড়লেন বউমা! আর শাশুড়িও তাতে বিন্দুমাত্র অস্বস্তি তো বোধ করলেনই না, বরং নিজের মে’য়ের মতোই বউমাকে কোলে নিয়ে আদর করতে থাকলেন তিনি।

শুধু তাই নয়, কোলে নিয়ে আদর করতে-করতেই কখনো বউমাকে ডাকছেন ‘পেঁচি’, কখনো বা ‘রাণী’ বলে।ভিডিওটির সঙ্গে লেখা রয়েছে, ‘বউ যখন ছে’লের সাথে ঝগড়া করে রাতে ‘খাব না’ বলে তখন ছে’লের মা…’ নাহলে হয়ত বোঝা কঠিন ছিল তারা শাশুড়ি-বউমা।

ভিডিওতে দেখা যাচ্ছে, শুধু কোলে নিয়ে আদরই নয়, বউমা’র শরী’র স্বাস্থ‍্যের দিকেও তীক্ষ্ণ নজর রয়েছে শাশুড়ির। শরী’রের খেয়াল রাখে না বউমা, তাই কোলে নিয়ে মাঝেমধ্যে বকুনিও দিচ্ছেন।

আর বকা খেয়ে আরো যেন আহ্লাদিত হয়ে শাশুড়ির ঘাড়ে মুখ লুকোচ্ছেন বউমা। আসলে স্বামীর সঙ্গে ঝগড়ার কারনেই মন খা’রাপ হয়েছে বউমা’র। তাই যেন স্বামীর পরই সবচেয়ে প্রিয় মানুষটার গলা জড়িয়েই ব‍্যক্ত করছেন অ’ভিমান।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ঝড় তুলেছে। বহু মানুষ শেয়ার, লাইক, কমেন্টে ভরিয়ে দিয়েছেন। কেউ লিখে’ছেন, ‘এমন স’ম্পর্ক আজো দেখা যায়!’ কেউ বা লিখে’ছেন, ‘২০২০ সালে এসে এ দৃশ্য ব্যতিক্রম। সব ঘরেই শাশুড়ি-বউমা’র স’ম্পর্ক এমনই হোক।’ সূত্র : ইন্ডিয়া টাইমস।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin