শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৫৮ অপরাহ্ন

বিস্ফোরণের ভিডিও ধারণ করতে গিয়ে মৃত্যুর মুখে ব্যক্তি (ভিডিও)

Reporter Name
  • Update Time : বুধবার, ৫ আগস্ট, ২০২০
  • ২৮৩ Time View

বিস্ফোরণের ভয়াবহতায় হতভম্ব পুরো লেবানন। লেবাননে বুধবারের (০৫ আগস্ট) সকাল কেবলই ধ্বংসের। চারিদিকে বিনাশের চিহ্ণ। বিস্ফোরণের পরপরই ঘন কালো ধোঁয়ার কুণ্ডুলি দেখা যায় বৈরুতের আকাশে। অন্তত দেড়শো মাইল দূর থেকে শোনা যায় শব্দ।

অনেকেই প্রথমে বুঝতে পারেনি এমন একটা ভয়াবহ ঘটনা ঘটতে পারে। অনেকেই দূর থেকে দেখে ভিডিও করতে থাকে। এরমধ্যেই বিস্ফোরণটি ছড়িয়ে পড়লে ভিডিও করতে করতে আহতও হন অনেকে। অনেকের আবার বাড়ি-ঘর তছনছ হয়ে যায়।

কেউ বা রাস্তায় দাঁড়িয়ে ভিডিও করতে গিয়ে আহত হয়েছেন। এমন অনেক মর্মান্তিক ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হতে দেখা গেছে। আরো পড়ুনঃ লেবাননের বৈরুতে যে কারণে বিস্ফোরণ এক ভিডিওতে দেখা যায়, এক ব্যক্তি গাড়িতে বসেই ভিডিও করছিলেন সেই দুর্লভ সময়ের।

এসময় বিস্ফোরণটি ছড়িয়ে পড়লে সেই ব্যক্তিকে দেখা যায় পড়ে থাকতে। তিনি ভিডিও করার সময় দুর্ঘটনার জায়গা থেকে আনুমানিক দেড় থেকে দুই কিলোমিটার দূরে ছিলেন। তিনি বেঁচে আছেন নাকি মারা গেছেন সে বিষয়ে এখনও জানা যায়নি।

তবে টুইটারে হায়া নূর নামে একজন ভিডিওটি পোস্ট করেছেন, তিনি ক্যাপশনে ‘রেস্ট ইন পিস’ জানিয়েছেন। আরো পড়ুনঃ পড়ে রয়েছে ছিন্নবিচ্ছিন্ন মরদেহ, হাসপাতাল ভরে গেছে রক্তাক্ত মানুষে মঙ্গলবার (০৪ আগস্ট) স্থানীয় সময় বিকেলে ভয়াবহ বিস্ফোরণে

কেঁপে উঠে লেবাননের রাজধানী বৈরুত। মুহূর্তেই আগুন ধরে যায়। আশপাশের বাড়িঘর উড়ে যায়। ধ্বংসস্তুপে পরিণত হয় বেশ কয়েকটি গাড়ি। কিছু বুঝে ওঠার আগেই ছোটাছুটি শুরু করেন আতঙ্কিত মানুষ। এর আগে এমন বিস্ফোরণ কেউ দেখেনি বলে জানিয়েছেন বাসিন্দারা। এবার পুরো বৈরুত এমনকি বৈরুতের বাইরেও ক্ষতি হয়েছে।

ভিডিও দেখতে ক্লিক করুন

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin