রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৫৮ অপরাহ্ন

অবশেষে চার তারকা ক্রিকেটারকে নিয়ে ফেসবুক লাইভে আসছেন সাকিব আল হাসান

Reporter Name
  • Update Time : রবিবার, ২৬ জুলাই, ২০২০
  • ২৭৩ Time View

আন্তর্জাতিক ক্রিকেট থেকে এক বছরের জন্য নিষিদ্ধ হওয়ার পর যুক্তরাষ্ট্রের পরিবারের সাথে সময় কাটাচ্ছেন সাকিব আল হাসান। যদিও করোনা ভাইরাসের কারণে যুক্তরাষ্ট্রে বন্দি হয়ে পড়েছেন সাকিব আল হাসান। তবে এই সময় ঘর বন্দী হয়ে পড়েছে বাংলাদেশের সকল ক্রিকেটার। নিয়মিত সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা গিয়েছে কয়েকজন জাতীয় দলের তারকা ক্রিকেটার কে।

যার মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে তুমুল হৈচৈ ফেলে দিয়েছিলেন বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভে হাজির করেছেন হালের সেরা ক্রিকেটার বিরাট কোহলি, রোহিত শর্মা, কেইন উইলিয়ামসন, ফাফ ডু প্লেসিকে। তবে এসবের চেয়েও দর্শক বেশি উপভোগ করেছে মাশরাফি, মুশফিক, রিয়াদ, মুমিনুলদের সঙ্গে আড্ডাগুলো।

বিশেষ করে শেষদিনে তামিম, মাশরাফী, রিয়াদ, মুশির একসঙ্গে আড্ডাটা তো ব্যাপক আলোচনার খোরাক। দেশের ক্রিকেটের কিংবদন্তিদের এক আড্ডায় পেয়ে ড্রেসিংরুমের হাঁড়ির খবর থেকে শুরু করে মজার মজার সব ঘটনাও জেনেছে সমর্থকরা। তবু কোথায় যেন একটা শূন্যতা! নেই পঞ্চপান্ডবের একজন, নেই বাংলাদেশের সর্বকালের সেরা ক্রিকেটার।

এদিকে সমর্থকরা বারবার জানতে চেয়েছেন লাইভে সাকিব আল হাসান কই? তামিমও নানাভাবে চেষ্টা করেছেন তাকে আড্ডায় আনতে। না পেরে তার ব্যাখ্যাও দিয়েছেন। সাকিব কেন যোগ দেননি লাইভে, সেই ধোঁয়াশা তবু কাটেনি।

অবশেষে লাইভে হাজির হচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার। তার সঙ্গে যোগ দেবেন ৪ জন ক্রিকেটার। তবে পঞ্চপান্ডবের কেউ সেখানে থাকছেননা। ফেসবুক লাইভে তার সঙ্গে যোগ দেবেন ইমরুল কায়েস, সাব্বির রহমান, মেহেদি হাসান মিরাজ ও তাসকিন আহমেদ।

সাকিবের রেস্টুরেন্ট সাকিব’স সেভেন্টি ফাইভ এর ফেসবুক পেইজে এমন তথ্য জানানো হয়েছে। সোমবার (২৭ জুলাই) বাংলাদেশ সময় রাত ৮টায় লাইভে হাজির হবেন সবাই। স্ত্রী-কন্যসহ বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন সাকিব আল হাসান। সেখান থেকেই যোগ দেবেন লাইভে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin