রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন

সেপ্টেম্বরে দেশে ফিরছেন সাকিব আল হাসান

Reporter Name
  • Update Time : রবিবার, ২৬ জুলাই, ২০২০
  • ৩১৮ Time View

স্ত্রী সন্তানদের সাথে দেখা করতে সেই মারছে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। অবশ্য যুক্তরাষ্ট্রে যাওয়ার অন্যতম একটি কারণ ছিল। যুক্তরাষ্ট্রে দ্বিতীয় সন্তানের বাবা হয়েছেন সাকিব আল হাসান। অবশ্য বর্তমান সময়ে আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিষিদ্ধ করেছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

আগামী ২৯ অক্টোবর তার নিষেধাজ্ঞা উঠে যাবে সাকিব আল হাসানের। ক্যালেন্ডারের পাতা উল্টে হিসেব করলে আর মাত্র ৯৫ দিন। তারপরই আবার মুক্ত হয়ে যাবেন। সেই মার্চে দেশ ছেড়েছেন সাকিব। কবে ফিরবেন দেশে? ভক্ত-সমর্থকদের কৌতূহলের শেষ নেই।

সাকিবের অতি ঘনিষ্ঠ মহল জানিয়েছে, করোনা না থাকলে অনেক আগেই দেশে চলে আসতেন সাকিব। তবে বর্তমান অবস্থায় দেশে সহসাই ফেরার সম্ভাবনা খুব কম তার। সাকিবের খুব কাছের এক নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, আপাতত সাকিব আর দেশে ফিরবেন না।

তার দেশে ফেরার সিদ্ধান্ত অতি অবশ্যই করোনা পরিস্থিতির ওপর নির্ভর করবে। করোনা পরিস্থিতি ভাল হলে সেপ্টেম্বর মাসে সাকিবের দেশে আসার সম্ভাবনা রয়েছে। করোনা পরিস্থিতি আরও খারাপ হলে ভিন্ন কথা, না হয় সেপ্টেম্বরের মাঝামাঝি কিংবা অক্টোবরের প্রথম সপ্তাহে দেশে দেখা যেতে পারে বিশ্বসেরা অলরাউন্ডারকে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin