বুধবার, ০৮ মে ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন

ম্যাচে ফিরেই সাকিব আল হাসান সেঞ্চুরি সহ ৫ উইকেট নেবে : শ্রীশান্ত

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২৪ জুলাই, ২০২০
  • ৩০৬ Time View
LONDON, ENGLAND - JUNE 02: Shakib Al Hasan of Bangladesh bats during the Group Stage match of the ICC Cricket World Cup 2019 between South Africa and Bangladesh at The Oval on June 02, 2019 in London, England. (Photo by Alex Davidson/Getty Images)

জুয়াড়িদের কাছ থেকে প্রস্তাব গোপন রাখার কারণে আন্তর্জাতিক ক্রিকেট থেকে এক বছরের জন্য নিষিদ্ধ হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। নিষেধাজ্ঞা আগে বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছিলেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। সব মহল থেকে প্রশংসা কুড়িয়েছিলেন সাকিব আল হাসান। কিন্তু দুই বছর আগের ছোট একটি ঘটনার কারণে ক্রিকেট থেকে নিষিদ্ধ হন তিনি।

তাই তার কষ্ট খুব ভাল করেই বুঝতে পারেন ভারতের বিশ্বকাপজয়ী ফাস্ট বোলার শ্রীশান্ত। তার কারণ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএল এর ২০১৩ সালে একটি ম্যাচে স্পট ফিক্সিংয়ের অভিযোগে সারা জীবনের জন্য নিষিদ্ধ হন শ্রীশান্ত। পরবর্তীতে আদালতের নির্দেশে এই অভিযোগ থেকে মুক্তি পান তিনি।

তবে তিনি আন্তর্জাতিক ম্যাচ সর্বশেষ খেলেছেন সাত বছর আগে। আর সাকিব আল হাসান খেলেছেন কিছুদিন আগেই। তাই আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে সাকিব আল হাসানের কোন সমস্যা হবে না বলে জানান ভারতের এই ফাস্ট বোলার। ম্যাচে ফিরেই সাকিব আল হাসানের কাছ থেকে সেঞ্চুরি এবং ৫ উইকেট দেখতে চান তিনি।

সম্প্রতি বাংলাদেশের জনপ্রিয় ক্রিকেট ওয়েবসাইটক ক্রিকফ্রেঞ্জিকে দেওয়া এক সাক্ষাৎকারে করে এই কথাগুলি বলেছেন শ্রীশান্ত। শুধু তাই নয় এই সময় সাকিব আল হাসানের দারুণ প্রশংসা করেন তিনি। বাংলাদেশ ক্রিকেটকে পরের ধাপে নিয়ে গিয়েছেন সাকিব-আল-হাসান এমনটাই মন্তব্য করলেন শ্রীশান্ত। সাকিব আল হাসানকে নিয়ে শ্রীশান্ত বলেন, “সাকিব একজন কিংবদন্তি।

সে নিজেকে প্রমাণ করেছে। আমি কেরালার ছেলে। কেরালার হয়ে স্টেটে আমি যত ম্যাচ খেলেছি, সবগুলোতে নিজেকে প্রমাণের চেষ্টা করেছি। বাংলাদেশ ক্রিকেটের এই পর্যায়ে আসতে সময় লেগেছে, কষ্ট হয়েছে। আমি তাঁকে শুভকামনা জানাই।

যখন সে খেলায় ফিরবে, আমি একদম প্রথম ম্যাচেই তাঁর কাছে সেঞ্চুরি চাইব এবং পাঁচ উইকেট চাইব।আমি খুব আত্মবিশ্বাসী যে সে এমনটাই করবে। ফর্ম হয়তো সাময়িক, কিন্তু ক্লাস জিনিসটা সবসময় থাকে। খারাপ সময় মানুষকে ভালো করার প্রেরণা যোগায়। তাঁর প্রতি শুভকামনা রইল।’

সাকিব আল হাসানের পাশে তিনি আছে জানিয়ে শ্রীশান্ত আরো বলেন, ‘তাঁর ভক্তদের আমি বলতে পারি যে সে বাংলাদেশ ক্রিকেটকে পরের ধাপে নিয়ে গিয়েছে। আমি তাঁর পাশে আছি। কেননা এমন অবস্থায় ৬-৭ বছর আমিও কাটিয়েছি।’

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin