রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন

দুই কারণে সিপিএল প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন মোস্তাফিজ

Reporter Name
  • Update Time : রবিবার, ১৯ জুলাই, ২০২০
  • ২৭২ Time View

তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ রিয়াদ এর মত মোস্তাফিজুর রহমানও এবারের ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) খেলার প্রস্তাব পেয়েছিলেন। কিন্তু ঢাকা প্রিমিয়ার লিগের প্রতিশ্রুতি রাখতেই তিনি সে প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। তাছাড়া করোনা ভীতি তো আছেই।

দেশের করোনা পরিস্থিতির কিছুটা উন্নতি হলেই ফেরানো হবে ঢাকা প্রিমিয়ার লিগের ২০১৯-২০ মৌসুমের খেলা। এবং এ লক্ষ্যে সিসিডিএম(ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রো পোলিশ থেকে ইতোমধ্যেই দেশের দুই ভেন্যু কক্সবাজার ও বিকেএসপিকে প্রস্তুত রাখতে বলা হয়েছে।

এতদসংক্রান্ত বিষয়ে সম্যক অবগত চলতি আসরে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের হয়ে খেলা এই পেসার ‌। তাছাড়া করোনাভাইরাস যেভাবে বৈশ্বিক মহামারীতে রূপ নিয়েছে তাতে এই মুহূর্তে দেশের বাইরে কোন ফ্র্যাঞ্চাইজি লিগ খেলতে নিজের ভেতর থেকেই সাড়া পাচ্ছিলেন না মোস্তাফিজ।

বুধবার (১৫জুলাই) সারাবাংলাকে তিনি একথা জানান। মোস্তাফিজ বললেন, ‘প্রস্তাব পেয়েছিলাম কিন্তু না করে দিয়েছি। আমি না করেছি কারণ যে কোন সময় আমাদের ঘরোয়া ক্রিকেট লিগ শুরু হতে পারে‌। এছাড়াও করোনার ব্যাপার তো আছেই। এখনো যেভাবে সংক্রমণ ও মৃত্যু বাড়ছে!’

মোস্তাফিজের অনুরূপ মাহমুদউল্লাহ রিয়াদ এবং তামিম ইকবাল ও এবারের ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। ১৮ আগস্ট থেকে নিজেদের ঘরোয়া ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি টুর্নামেন্ট ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের অষ্টম আসর শুরু করবে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। আসরের ফাইনাল হবে ২০ সেপ্টেম্বর। টুর্নামেন্ট হবে শুধু ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোতে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin