মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন

লিপসী শৈলীর ‘উদাসী মন’

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২ আগস্ট, ২০১৯
  • ১২২১ Time View

আসন্ন ঈদে একসঙ্গে দর্শক শ্রোতার সামনে আসছেন ইয়াং ট্যালেন্ট সঙ্গীত শিল্পী ও সঙ্গীত পরিচালক প্রত্যয় খান ও নদী। এটি তাদের প্রথম একসঙ্গে কাজ করা। রোম্যান্টিক একটি ডুয়েট গান নিয়ে প্রত্যয় ও নদী একসঙ্গে আসছেন।

প্রত্যয় খান ও নদীর এই প্রথম ডুয়েট গানের মিউজিক ভিডিওর শিরোনাম ‘উদাসী মন’। সম্প্রতি ‘উদাসী মন’ গানের মিউজিক ভিডিওর শুটিং হয়েছে উত্তরায়। ‘উদাসী মন’ মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন নবাগত রোমিও ও উঠতি মডেল তারকা লিপসি শৈলী।

গানের কথা ‘যখন তোমার হাতে হাত রাখি, গল্প হয়ে পড়ি তোমায়, যখন তোমার চোখ চোখ রাখি, বৃষ্টি হয়ে ভেজাও আমায়।  শ্রুতি মধুর কথার এই গানটি লিখেছেন জিয়াউদ্দিন আলম। এর সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন প্রত্যয় খান নিজেই। গানটি গত ঈদে জিপি মিউজিক ,বাংলালিংক ভাইব ও রবি  স্প্ল্যাশ এ গানটি পাওয়া গেছে।

জানা গেছে, এই মিউজিক ভিডিওটি ৪ আগষ্ট রবিবার সন্ধা ৭টায় জিসান মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউবে উন্মুক্ত করা হবে। মিউজিক ভিডিওটি নির্মান করেছেন খান মাহি।

গানটি নিয়ে প্রত্যয় বলেন, ‘ভালোবাসার গান এটি। খুব চমৎকার একটি মিউজিক ভিডিও করা হয়েছে। গানটির সুর-সংগীতও হয়েছে শ্রুতিমধুর । চেষ্টা করেছি শ্রোতাদের ভালো লাগার মতো একটি গান উপহার দিতে।

মিউজিক ভিডিওটি নিয়ে মডেল লিপসী শৈলী বলেন, দারুন একটি কাজ হয়েছে এটি। রোম্যান্টিক কথার দারুন একটি গান। গানটি আমার নিজেরও ভালো লেগেছে। আর মিউজিক ভিডিওটি তো এক কথায় অসাধারণ হয়েছে। এটি সবার ভালো লাগবে বলে আমি আশা করছি।

‘উদাসী মন’ গানটি প্রকাশ হয়েছিল ২০১৭ সালে “চাঁদমুখ” অ্যালবামে। তথন গানটির লিরিকাল ভিডিও জিসান মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউবে প্রকাশিত হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin