শুক্রবার, ১০ মে ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন

এক কোটি ২০ লাখ টাকার ত্রাণ বিতরণ করলেন বিএনপি নেতা বুলু

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৮ মে, ২০২০
  • ৩৫১ Time View

বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু বলছেন, বিএনপির জন্ম হয়েছে ইতিবাচক রাজনীতির জন্য। বাংলাদেশে অর্থনীতির অগ্রগতির যে বুনিয়াদ তা শহীদ জিয়াউর রহমান ও বেগম খালেদা জিয়ার হাত ধরে শুরু হয়েছে। গার্মেন্টসসহ কৃষিক্ষেত্রে যে বিপ্লব তা বিএনপির আমল থেকে শুরু হয়েছে।

তিনি বলেন, বর্তমান সরকার দোটানা সিদ্ধান্ত নিচ্ছে। কখনও এটা আবার কখনও ওটা। দোটানা সিদ্ধান্তে দেশে করোনাভাইরাস যুক্তরাষ্ট্রের মতো মহামারি আকার ধারণ করতে পারে। কি কি পদক্ষেপ নিলে দেশের মানুষ বাঁচবে, দেশ বাঁচবে ও অর্থনীতির চাকা সচল থাকবে সেটি আমাদের মহাসচিব বলেছেন।

বৃহস্পতিবার দুপুরে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ১৬ ইউনিয়ন এবং চৌমুহনী পৌরসভার কর্মহীনদের মাঝে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণকালে এসব কথা বলেন তিনি। প্রায় এক কোটি ২০ লাখ টাকার খাদ্যসামগ্রী বিতরণ করেছেন বুলু।

বরকত উল্লাহ বুলু আরও বলেন, দেশের করোনা দুর্যোগে জাতীয় ঐক্যের দরকার ছিল। জাতীয় ঐক্য নিয়ে গড়ে এই সংকট থেকে জাতিকে রক্ষার উচিত ছিল সরকারের।

ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন- নোয়াখালী জেলা বিএনপির সদস্য শামীমা বরকত লাকী, নাটেশ্বর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নুরুল আমিন স্বপন ওখলিলুর রহমান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin