পাথর আহমেদ ভবিষ্যত বাংলাদেশ : ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদক জনাব শাহ আলম মুরাদ। আসন্ন কাউন্সিলে আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ পদে থাকবেন বলে ধারণা করছেন অনেকে-ই।
বিশ্বস্ত সুত্রে জানা যায় যে,জনাব শাহ আলম মুরাদ বিগত দিনের রাজনীতি করা কালীন সময় রাজনৈতিক চরিত্রে কোন কালি লাগতে দেননি। একসময় ঢাকা জগন্নাথ বিশ্ব বিদ্যালয়ের রাজনৈতিক ছাত্রনেতা ছিলেন জনাব শাহ আলম মুরাদ।স্বচ্ছ রাজনীতির কারনে কখনও পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে।
ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদক জনাব শাহ আলম মুরাদ।

আসছে কাউন্সিলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থা বলে মহানগর আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ পদে অধিষ্ট হবেন বলে ধারণা করছেন কেন্দ্রীয় অনেক নীতিনির্ধারকরা ।

জনাব শাহ আলম মুরাদ একজন কর্মীবান্ধব, জনবান্ধব এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন আস্থাভাজন ও স্বচ্ছ রাজনীতিবিদ হওয়ায় জনসমর্থনেও রয়েছেন শীর্ষে। কর্মী এবং জনসাধারণের কাছে শাহ আলম মুরাদ একজন অতি প্রিয় মুখ। জনাব শাহ আলম মুরাদ দীর্ঘ কয়েক বছর আগে ঢাকার এলিফ্যান্ট রোডে একটি ফ্ল্যাট কিনেছিলেন নিজ বাসস্থানের জন্য, সে ফ্ল্যাটটিও তিনি কর্মী এবং জন- সাধারনের জন্য উম্মুক্ত করে দিয়ে ঐ বাড়ির ৩য় তলার একটি ভাড়া ফ্ল্যাটে বর্তমানে স্ব-পরিবারে বসবাস করছেন জনাব শাহ আলম মুরাদ।
জনাব শাহ আলম মুরাদ এর ব্যাপারে গভীর ভাবে জানার জন্য দনিয়া ইউনিয়ন ছাত্রনেতা জনাব মো: আসলাম নাজির এর সাথে কথা হলে তিনি বলেন, জনাব শাহ আলম মুরাদ দুর্নীতিহীন ব্যক্তি হওয়ার কারণে মাননীয় প্রধানমন্ত্রীর নজরে একজন প্রিয় মুখ। সারা বাংলাদেশ যাচাই করে দেখেন শাহ আলম মুরাদের কোন ক্যাডার বাহিনী বা দুর্নীতি খুঁজে পাবেন না। তিনি আরও বলেন জনাব শাহ আলম মুরাদ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের নীতি অনুসরণ করে রাজনীতি করেন, দুর্নীতি করার জন্য নয়। আমি আশাবাদী জনাব শাহ আলম মুরাদকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যোগ্যতার বলে পদোন্নতি করবেন।