শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন

যে দেশে চোরের হাত পড়ে, সে দেশের আয় বাড়ে না : ফয়জুল করীম

Reporter Name
  • Update Time : শনিবার, ২৭ জানুয়ারি, ২০২৪
  • ৯৮ Time View

ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির (শায়খে চরমোনাই) মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেছেন, যে দেশে চোরের হাত পড়ে, সে দেশের আয় বাড়ে না। বাংলাদেশে এখন সেই অবস্থা এসে দাঁড়িয়েছে। সরকার দলীয় মন্ত্রী এমপিরাই বলেন, ১০০ টাকার বাজেট হলে ১০ টাকার কাজ হয়, আর ৯০ টাকা দুর্নীতি।

শনিবার দুপুরে রাজধানীর আরামবাগে ঢাকা জেলা ক্রীড়া সংস্থা কার্যালয়ে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ, ঢাকা মহানগর পূর্ব শাখা আয়োজিত নগর সম্মেলনে তিনি এসব মন্তব্য করেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমাদের দেশে রাজনীতি এখন ব্যবসায় পরিণত হয়েছে। রাজনীতিবিদরা জনগণের ভোটের মাধ্যমে ক্ষমতায় আসেন। কিন্তু ক্ষমতায় আসার পর তারা জনগণের কল্যাণের জন্য কাজ না করে নিজের স্বার্থ ও লাভের জন্য কাজ করেন। এছাড়া তারা দুর্নীতি ও অনিয়মের মাধ্যমে বিপুল পরিমাণ অর্থ উপার্জন করেন। ইসলামী হুকুমত বাস্তবায়িত হলে অর্থনীতির উন্নয়ন ঘটবে। কারণ, এ মূলনীতির ফলে দেশে শান্তি, নিরাপত্তা ও আইনের শাসন প্রতিষ্ঠিত হবে। ফলে মানুষ উৎপাদনশীল কাজে মনোনিবেশ করতে পারবে। এছাড়া সরকারের সুষ্ঠু পরিকল্পনার মাধ্যমে অর্থনীতির উন্নয়ন সাধন করা সম্ভব হবে। এখন যে টাকায় ৩০টি ব্রিজ নির্মাণ করা হয়, তখন এ একই টাকায় ১০০টি ব্রিজ নির্মাণ হবে।

 

সম্মেলনে সভাপতিত্ব করেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের ঢাকা মহানগর পূর্বের সভাপতি মুহম্মদ ইউসুফ পিয়াস। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সহকারী মহাসচিব ও সভাপতি (ঢাকা মহানগর দক্ষিণ) মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম। প্রধান বক্তা ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের সেক্রেটারি জেনারেল মুনতাছির আহমাদ। এ সময় দলটির অন্যান্য নেতাকর্মী ও বিভিন্ন মাদরাসার শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin