রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন

এবার তৃতীয় ভিডিও ভাইরাল হল সেই পাপিয়ার!

Reporter Name
  • Update Time : রবিবার, ২৮ জুন, ২০২০
  • ৩২১ Time View

মাদক, জালটাকার ব্যবসা, অর্থ পাচার, অল্পবয়সী নারীদের জোর করে পতিতাবৃত্তি করানোর অভিযোগে গ্রেপ্তার যুব মহিলা লীগ নেত্রী শামিমা নুর পাপিয়া ওরফে পিউকে গ্রেপ্তারের পর তার পাপের সাম্রাজ্যের অবৈধ সব কর্মকাণ্ডের তথ্য একের পর এক বেরিয়ে আসছে।

এবার পিস্তল নিয়ে বানানো তার একটি টিকটক ভিডিওর পাশাপাশি আরো দুটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

প্রথম ভিডিওটিতে দেখা যায়, এক যুবক বসে আছেন। একটি পিস্তল তাক করা সেই যুবকের দিকে। হঠাৎ গুলির শব্দ। এরপরই দেখা মেলে পাপিয়ার। তার হাতে পিস্তল। এই ভিডিওতে ‘গোলাবি আঁখে’ শিরোনামের একটি গানে পারফর্ম করতে দেখা যায় তাকে।

অন্য দুটি ভিডিওতে তাকে আরবী গান এবং বাংলা গানের সঙ্গে সুর মেলাতে ও পারফর্ম করতে দেখা যায়। ‘হৃদয়ের রঙ’ শিরোনামের একটি বাংলা গানের সঙ্গে তাকে পারফর্ম করতে দেখা গেছে।

শামিমা নূর পাপিয়ার ফার্মগেটের বাসায় অভিযান চালিয়ে অবৈধ আগ্নেয়াস্ত্র ও গুলি, বিপুল পরিমাণ মদ ও নগদ টাকা উদ্ধার করেছে র‌্যাব। পাপিয়া নরসিংদী জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ছিলেন। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে দেশত্যাগের সময় পাপিয়া (২৮) ও তার স্বামী মফিজুর রহমানসহ চারজনকে আটক করে র‌্যাব-১। গ্রেপ্তারের পর তাকে যুব মহিলা লীগ থেকে বহিষ্কার করা হয়।

এদিকে র‌্যাবের অভিযানে বেরিয়ে এসেছে পাপিয়ার বিলাসবহুল জীবন ও গাড়ি-বাড়িসহ বিপুল সম্পদের তথ্য। এ ব্যাপারে র‌্যাব-১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শাফী উল্লাহ বুলবুল বলেন, পাপিয়া ও মফিজুর খুব অল্প সময়েই বিপুল পরিমাণ সম্পদ ও অর্থবিত্তের মালিক হয়েছেন। এছাড়া তার যে পিস্তল দেখা গেছে তার কোনো কাগজ নেই।

তিনি আরও বলেন, পাপিয়া-মফিজুর দম্পতির আয়ের অবৈধ উত্সগুলোর মধ্যে একটি হচ্ছে নারীদের দিয়ে জোরপূর্বক দেহব্যবসা করানো। চাকরি দেওয়ার নাম করে নরসিংদী থেকে তরুণীদের ঢাকায় নিয়ে আসতেন তিনি। এরপর শারীরিক ও মানসিক নির্যাতনের মাধ্যমে তাদের দেহ ব্যবসায় নামতে বাধ্য করা হতো।

নরসিংদীতে পাপিয়া-মফিজুর দম্পতির একটি ক্যাডার বাহিনী রয়েছে। ঐ ক্যাডার বাহিনীর নাম ‘কিউ অ্যান্ড সি’।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin