শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন

ডেঙ্গুর বিরুদ্ধে আ.লীগের অ্যাকশন শুরু: কাদের

Reporter Name
  • Update Time : বুধবার, ৩১ জুলাই, ২০১৯
  • ১০৩২ Time View

ডেঙ্গু প্রতিরোধ ও সচেতনতা তৈরিতে তিনদিনের কর্মসূচী শুরু করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

বুধবার রাজধানীর ধানমণ্ডি লেকে দেশব্যাপী ‘পরিস্কার রাখি চারপাশের পরিবেশ, পরিছন্ন সমাজ- ডেঙ্গুমুক্ত বাংলাদেশ’ স্লোগানে কর্মসূচির উদ্বোধন করা হয়।

কর্মসূচীর উদ্বোধন করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আমরা ভাষণে বিশ্বাস করি না, ডেঙ্গুর বিরুদ্ধে আওয়ামী লীগের অ্যাকশন শুরু হয়ে গেল। মশা মানুষের চেয়ে শক্তিশালী এমন কিছু নয় যে আমরা এর বিরুদ্ধে প্রতিরোধ করতে পারব না, বিজয়ী হতে পারব না, ইনশাআল্লাহ আমরা ডেঙ্গুর বিরুদ্ধেও বিজয়ী হব।

তিনি বলেন, এ কর্মকাণ্ড নিয়ে প্রশ্ন না করে আসুন, আমরা একযোগে কাজ করি। অ্যাকশন প্রোগ্রাম একটি কঠিন চ্যালেঞ্জ, এই চ্যালেঞ্জ মোকাবিলায় সবারই দায়িত্ব আছে। আসুন, আমরা একযোগে এ কর্মসূচিকে সফল করে তুলি।

ওবায়দুল কাদের আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা বাংলাদেশ আওয়ামী লীগ ভয়ঙ্কর ডেঙ্গু মশার বিস্তার রোধকে চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি। হাসিনার নির্দেশ—পরিচ্ছন্ন ডেঙ্গুমুক্ত বাংলাদেশ। আমরা সেটি সফল করার জন্য কাজ করছি। আমরা ভাষণে বিশ্বাস করি না। সারা বাংলাদেশের সব সিটি করপোরেশন, জেলা, উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড পর্যায়ে তিন দিনব্যাপী এ কর্মসূচি চলবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin