শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন

ফের হাসপাতালে ভর্তি খালেদা জিয়া

Reporter Name
  • Update Time : বুধবার, ৯ আগস্ট, ২০২৩
  • ১৬৯ Time View

স্বাস্থ্যের কয়েকটি পরীক্ষার জন্য আবারও হাসপাতালে ভর্তি হয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। চিকিৎসকদের পরামর্শে তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। এসব পরীক্ষার জন্য তাকে দুইদিন হাসপাতালে থাকতে হবে। বুধবার রাত ৯টায় খালেদা জিয়ার মেডিকেল বোর্ডের একজন সদস্য এ তথ্য জানান।

তিনি বলেন, বাসায় থাকায় দেড় মাস ধরে বেশ কিছু পরীক্ষা নিরীক্ষা করা হচ্ছে না। তাই হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালে থেকেই পরীক্ষাগুলো করানো হবে। বুধবার রাতেই কয়েকটি পরীক্ষা করা হয়েছে। তবে এবার নতুন করে কোন জটিলতা নেই। নিয়মিত ফলোআপ করতে হাসপাতালে নেওয়া হয়েছে।

এসময় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, সদস্য সচিব আমিনুল হক, যুবদলের সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন, মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাস, ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ইকবাল খান, সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, খালেদা জিয়ার ছোট ভাই শামীম এস্কান্দারের ছেলে অভিক এন্দান্দার প্রমুখ উপস্থিত ছিলেন।

 

খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন বলেন, মেডিকেল বোর্ডের সিদ্ধান্তে খালেদা জিয়ার শারীরিক চেকআপ এবং তার কিছু উপসর্গ দেখা দেওয়ায় পরীক্ষা-নিরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন। এসব পরীক্ষার জন্য তাকে কয়েকদিন হাসপাতালে থাকতে হবে।

এর আগে রাত ৭টা ৫০ মিনিটের দিকে খালেদা জিয়া এভারকেয়ার হাসপাতালে পৌঁছান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin