শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৬:৫০ অপরাহ্ন

বিজয়-রাশমিকার রসায়ন-রহস্য প্রকাশ্যে

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
  • ২৬ Time View

পর্দার রসায়ন বাইরেও নজরে আসত। তবু জিজ্ঞেস করলেই বলতেন, দু’জনে শুধুই ভাল বন্ধু। দক্ষিণী তারকা বিজয় দেবরাকোন্ডা এবং রাশমিকা মান্দান্নার মধ্যে আসলে কী চলছিল, তা জানা গেল বেশ কয়েক বছর পর। তারা এখনও পরস্পরের প্রতি মুগ্ধতা প্রকাশ করলেও বিচ্ছেদ নাকি হয়ে গেছে দুই বছর আগেই!

আশ্চর্যের বিষয়, তারা কবে থেকে সম্পর্কে আছেন তা কাউকে জানাননি। সে কারণেই রহস্য আরও ঘনীভূত হয়েছিল। কী চলছে ‘লাইগার’ সহ-অভিনেতার মনে? তা নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন অনন্যা পান্ডেও।

অন্যদিকে, রাশমিকা অভিনীত ‘সীতা রাম’-এর প্রচারমূলক অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন বিজয়। সেখানেও সবার সামনে রাশমিকার প্রশংসায় পঞ্চমুখ অভিনেতা। বললেন, “রাশমিকা, তোমাকে সব সময় এত সুন্দর দেখায়… কিন্তু আমি তোমার নাম উল্লেখ করার সঙ্গে সঙ্গে সবাই হেসে ওঠে, আমি জানি না কেন!”

 

তার সেই সরল উক্তিতেও সবাই হেসে উঠেছিলেন অনুষ্ঠানে।

সংবাদমাধ্যমের খবর থেকে জানা যায়, “দু’বছর আগেই বিজয়-রাশমিকার বিচ্ছেদ হয়েছে। কিছু দিন সম্পর্কে থাকার পরই রাশমিকা মজেছিলেন রক্ষিত শেঠিতে। তার সঙ্গেই সম্পর্কে গেছেন পরবর্তী সময়ে।”

জানা গেছে, ‘গীতগোবিন্দম’ ছবির সেটে পরস্পর কাছাকাছি এসেছিলেন বিজয়-রাশমিকা। তখনই পর্দার রসায়ন নেমে এসেছিল বাস্তবে। কেন তাদের মধ্যে ছাড়াছাড়ি হল, সে তথ্য অবশ্য কেউ জানে না। দু’জনে আজও ভাল বন্ধু। এত কিছুর পর আজও তাদের দেখলে প্রেমিক-প্রেমিকা বলে ভুল হতে পারে।

কেউ মনে করেন, বিচ্ছেদের বিষয়টি গুজব, হয়তো প্রেমের সম্পর্কেই আছেন তারা। আবার কেউ মনে করেন, এখনও কোনও সম্পর্ক শুরুই হয়নি। দর্শক যেভাবে তাদের দেখতে চান, তেমনটিই কি তারা প্রকাশ্যে নিয়ে আসছেন বারবার? আজও মুখ খোলেননি কেউই।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin