রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন

ছেলের মরদেহের আনতে গিয়ে লাশ হলেন বাবাও

Reporter Name
  • Update Time : শনিবার, ১০ আগস্ট, ২০১৯
  • ১২৭৫ Time View

ছেলের মরদেহের কফিন বিমানবন্দর থেকে আনতে গিয়ে সড়ক দুর্ঘটনায় লাশ হয়ে ফিরেছেন আলী আহমদ। তিনি হবিগঞ্জের মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া এলাকার বাসিন্দা।

আজ ৯ আগস্ট শুক্রবার সন্ধ্যায় ঢাকা-সিলেট মহাসড়কের জেলার নবীগঞ্জ উপজেলার সৈয়দপুর এলাকায় অ্যাম্বুলেন্স দুর্ঘটনায় তিনি নিহত হন। এ সময় কফিনবাহী অ্যাম্বুলেন্সটি রাস্তা থেকে প্রায় ২০ ফুট নিচের খাদে পড়ে যায়। খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পিতা-পুত্রের লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়াহিদুজ্জামান জানান, দুর্ঘটনায় নিহত আলী আহমদের ছেলে জজ মিয়া (২২) প্রায় এক মাস আগে সৌদি আরবে মারা যান। শুক্রবার বিকেলে তার মরদেহের কফিন সিলেট আন্তর্জাতিক বিমানবন্দেরে এসে পৌঁছে। এ সময় ছেলের কফিনটি গ্রহণ করে অ্যাম্বুলেন্সযোগে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেন আলী আহমদ।

এরপর অ্যাম্বুলেন্সটি বিকেল সাড়ে ৫টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের সৈয়দপুর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান হঠাৎ রং সাইডে চলে যায়। তাৎক্ষণিক অ্যাম্বুলেন্স চালক দুর্ঘটনা এড়াতে চাইলে অ্যাম্বুলেন্সটি রাস্তার পাশের প্রায় ২০ ফুট নিচের একটি খাদে পড়ে যায়।

এরপর খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ছেলের কফিন এবং বাবার মরদেহটি উদ্ধার করে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin