শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন

পর্নোগ্রাফির মামলা করলেন শাশুড়ি, গ্রেফতার হলেন জামাই!

Reporter Name
  • Update Time : সোমবার, ৩১ আগস্ট, ২০২০
  • ৩৬৭ Time View

লালমনিরহাটের হাতীবান্ধায় শাশুড়ির করা প’র্নো’গ্রা’ফি মামলায় মেয়ের জামাইকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার বিকেলে আসামিকে কা’রা:গা’রে পাঠানো হয়েছে। গ্রেফতার ইকবাল হোসেন মান্না ওই উপজেলার টংভাঙ্গা ইউপির বাড়াইপাড়া গ্রামের মানিক মিয়ার ছেলে।

শনিবার রাত ১ টার দিকে নীলফামারীর জলঢাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক জানান, একই উপজেলার সির্ন্দুনা ইউপির এক মেয়ের সঙ্গে প্রথমে প্রে’ম, পরে বিয়ে হয় ইকবাল হোসেন মান্নার।

কয়েকদিন সংসার করার পর তাদের মধ্যে কলাহল শুরু হয়। তিন মাস ধরে ওই মেয়ে বাবার বাড়িতে অবস্থান করছে। এই সুযোগে ইকবাল হোসেন মান্না স্ত্রীর সঙ্গে তোলা বেশ কিছু অ’ন্ত’র’ঙ্গ ছবি ফেসবুকে ছড়িয়ে দেন। ওই ঘটনায় মামলা করেন ওই মেয়ের মা।

ওসি আরো জানান, মামলার পর ইকবাল হোসেন মান্নাকে গ্রেফতারে অভিযান চালানো হয়। কিন্তু তিনি গা ঢাকা দেন। শনিবার রাত ১ টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে নীলফামারী জলঢাকা উপজেলা থেকে তাকে গ্রেফতার করা হয়। রোববার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে ইকবাল হোসেন মান্নাকে।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ত্রীর অ’শা’লিন ছবি ছড়িয়ে দেওয়ায় পুরো জেলা জুড়ে নি’ন্দা’র ঝড় উঠেছে। ওই মেয়েটি নিজের আত্মসম্মান ক্ষুণ্ণ হওয়ায় রোববার রাতে আ’ত্ম’হ’ত্যারও চেষ্টা চালান বলে জানান ওসি ফারুক।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin