রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন

নাঈম ও মৌসুমী’কে নিয়ে বিশালের ‘তোমাকে বলে দেব’

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৩০ জুলাই, ২০১৯
  • ১০৯২ Time View

আসন্ন ঈদ’কে উপলক্ষ্য করে ছোটপর্দার তরুণ জনপ্রিয় নির্মাতা মাকসুদুর রহমান বিশাল নির্মাণ করছেন চারটি নাটক। তার মধ্যে এফএস নাঈম ও মৌসুমী হামিদ অভিনীত ‘তোমাকে বলে দেব’। নাটকটি রচনা করেছেন তানিন রহমান। গত শনিবার ও রবিবার রাজধানীর উত্তরায় একটি শুটিং হাউসে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা মাকসুদুর রহমান বিশাল বলেন, আমার কাছে প্রতিটি কাজ সৃষ্টির আগে ইবাদতের মতো পবিত্র মনে হয়। নির্মাণের সব কাজই আমার কাছে খুব ভালো লাগে। তাইতো আমি সব সময়ই চেষ্টা করে থাকি ভালো কাজ ভালো ভাবে সুন্দর করে দর্শকদের’কে উপহার দিতে। আমি সব সময়ই কাজে একটু সময় নিয়ে যত্নসহকারে করতে চেষ্টা করি। আমার এই নাটকে প্রতিটি অভিনয় শিল্পী যার যার জায়গা থেকে বেশ ভালো কাজ করেছেন। এবং আমি আশাকরি নাটকটি দেখার পর সবার খুব ভালো লাগবে।

অভিনেতা নাঈম বলেন, আমি এই ঈদে যতগুলো নাটকে অভিনয় করেছি, তারচেয়ে বেশী নাটকের প্রস্তাব নাকচ করে দিয়েছি। বিশাল নির্মাতা হিসেবে খুব ভালো করছে। আমি তার নির্মাণে আরো একটি নাটক ‘অনুভূতি’-তে সারিকার বিপরীতে অভিনয় করছি। বিশাল খুব যত্ন নিয়ে কাজ করে। যেভাবে কাজটা সবার ভালো লাগবে সেই চেষ্টাটা করে। ‘তোমাকে বলে দেব’ নাটকটির গল্প খুব সুন্দর। আর আমি ও মৌসুমী চেষ্টা করেছি কাজটি ভালো ভাবে ফুটিয়ে তুলতে। নাটকটির গল্প নির্মাণ ও অভিনয় সবার ভালো লাগবে বলে আমার বিশ্বাস।

অভিনেত্রী মৌসুমী হামিদ বলেন, আমি আমাকে ভালোবাসি, যে নিজেকে ভালোবাসে সে কখনো অন্যের অমঙ্গল কামনা করতে পারেন না। এই সংলাপটি এই নাটকের। এমনি অনেক সংলাপ আছে এই নাটকে যা দর্শকদের ভালো লাগবে। ‘তোমাকে বলে দেব’ খুব সুন্দর একটি গল্পের এবং বিশাল তার নির্মাণে কোনো ত্রুটি রাখেনি। সে খুব ভালো একজন নির্মাতা এটা তার সাথে যারই কাজ করেছেন তারা জানেন। আশাকরি এই ঈদে ‘তোমাকে বলে দেব’ সবার ভালো লাগবে।

নির্মাতাসূত্রে জানা গিয়েছে এবারের ঈদে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin