রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:০১ অপরাহ্ন

এবার নাচ শিখাবেন সাফা কবির

Reporter Name
  • Update Time : রবিবার, ২৮ জুলাই, ২০১৯
  • ১৩৮৭ Time View

ছোটবেলা থেকে রুহীর স্বপ্ন নিজের একটি নাচের স্কুল দেওয়ার। অনেক কাঠখড় পুড়িয়ে শেষ পর্যন্ত তিনি ভাড়া বাসায় বেশ কয়েকজন ছাত্র-ছাত্রী নিয়ে নাচের স্কুল শুরু করেন। কিন্তু এতে বাধ সাধেন এলাকার বখাটে রবিন ও তার বন্ধুরা!

একদিন রবিন দলবল নিয়ে রুহীর নাচের স্কুল বন্ধ করতে হানা দেন। তবে পরে তিনি জানতে পারেন রুহীই সেই মেয়ে, যাকে তিনি একটি অনুষ্ঠানে নাচতে দেখে প্রেমে পড়ে গিয়েছিলেন। পরবর্তীতে রবিন স্কুল বন্ধ করা থেকে পিছু হটেন। তিনি নিজেই সাফার কাছে নাচ শিখতে শুরু করেন!

এমনই এক গল্প নিয়ে এবারের ঈদ উপলক্ষে নির্মিত হয়েছে তরুণ নির্মাতা ও সাংবাদিক মাকসুদুল হক ইমুর পরিচালনায় বিশেষ একক নাটক ‘ড্রিম অ্যান্ড লাভ’। নাটকটি রচনা করেছেন এস এম সালাহ উদ্দিন। নাটকটিতে রুহী চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী সাফা কবির ও রবিন চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক ইয়াশ রোহান।

সম্প্রতি রাজধানীর বনশ্রী এলাকার ঢাকা হিপ হপ আর্টস স্কুলে টানা দু’দিন মধ্য রাত পর্যন্ত নাটকটির শুটিং হয়েছে। নাটকটিতে নাচের কোরিওগ্রাফি করেছেন নিডো খান।

নাটকটির সম্পর্কে অভিনেত্রী সাফা কবির বলেন, “নাচ নিয়ে আসলে তেমন কাজ করা হয় না। ‘ড্রিম অ্যান্ড লাভ’র গল্পটা দারুণ। ভালোবাসাকে ভিন্নভাবে দেখানো হয়েছে। তাছাড়া পুরো গল্পে নাচকে বেশ প্রাধান্য দেওয়া হয়েছে। যা দর্শকদের অন্যরকম আনন্দ দেবে।”

ইয়াশ রোহান বলেন, এই নাটকে আমি যে চরিত্রটা নিয়ে অভিনয় করছি, সেটা আমি এনজয় করছি। এখানে আমাকে নাচ করতে হবে, যা আমি একেবারেই পারি না। আমার বন্ধুদের যদি কেউ প্রশ্ন করেন সবাই বলবে আমি নাচ একেবারেই পারি না। তার পরও কাজের প্রয়োজনে চেষ্টা করেছি। আশা করি দর্শক নাটকটি খুব পছন্দ করবেন। এই নাটকের জন্য কেন এতটা কষ্ট করছি, তা নাটক দেখে দর্শকরা বোঝতে পারবেন।

সাফা কবির-ইয়াশ রোহান ছাড়াও এতে আরও অভিনয় করেছেন মিনাক্ষী, সিয়াম নাসিরসহ প্রায় সত্তর জন নৃত্যশিল্পী।

ঘাসফড়িং ও হোয়াইট ব্যালেন্স প্রোডাকশন হাউজের ব্যানারে নির্মিত এই নাটকটি আসন্ন ঈদুল আযহায় বেসরকারি টেলিভিশন এনটিভিতে প্রচার হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin