মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন

ডেমরার মীরপাড়া আবাসিক হোটেলে মাদকচোরা কারবারি, নারী পাচার ও অবাধ নারীদেহ রমরমা ব্যবসা

Reporter Name
  • Update Time : সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৩২ Time View

স্টাফপোর্টার :-ডেমরার অদুরে মিরপাড়া এলাকায় গড়ে উঠেছে একটি বহুতল ভবনে ফ্যাসিইন নামক আবাসিক হোটেল। সেই আবাসিক হোটেলের মালিক জয় এবং হাসান।এই দুই মালিক এক হয়ে ফ্যাসি ইন নামক আবাসিক হোটেলে প্রশাসনের চক্ষু আড়াল করে চালিয়ে যাচ্ছে দিনের পর দিন মাদক ব্যাবসা ও নারী দেহ ব্যাবসা সহ নারী প্রাচারের মতো জঘণ্যতম কাজ।

সরেজমিন প্রতিবেদন তৈরী করতে কয়েকজন সংবাদ কর্মী সেই ফ্যাসিইন আবাসিক হোটেলে গেলে সেখানে প্রথমে নজরে আসে কয়েকজন বখানে মাদক সেবন করতেছে।এরপর ভিতরে ঢুকে দেখা যায় প্রায় দশ বারোজন মেয়ে কয়েকটা রুমের ভিতরে বসে খোশ গল্প করতেছে।ম্যানেজার লিটনকে জিজ্ঞেস করলে প্রতিউত্তরে নিটন বলে ব্যাবসা যেহেতু করি মেয়ে তো থাকবেই।মাদক সেবন কারীদের ব্যাপারে জিজ্ঞেস করলে লিটন বলে শুধু মেয়ে দিয়ে ব্যাবসা করে এতো টাকা কোথায় পাবো,অনেক টাকা চারিদিগে দিতে হয়।আমরা যে ব্যাবসা করি সেইটা সবাই জানে।

এই সময় একজন ফটো সাংবাদিক ক্যামেরা বের করতে চাইলে হাসান এবং জয় ক্যামেরা টেনে নিয়ে হুমকি স্বরে অশ্লীল ভাষায় বলে ক্যামেরা ভেঙ্গে (অশ্লীল ভাষা)ভরে দেব।এমন কথা কাটাকাটির এক পর্যায়ে বখাটে মাদক সেবন কারী তিনজন ছেলে এসে ধাক্কা দিয়ে ফটো সাংবাদিক কে মাটিতে ফেলে দেয়।

জয় এবং হাসান সাংবাদিকদের উদ্দেশ্য করে বলে ওসি,এসপি,ডিসি আমার পকেটে থাকে, তোরা তো দেড় টাকার সাংবাদিক।কিছু করতে পারলে করিস। স্হানীয় এক ব্যাক্তি বলেন,ভাই আমার কথা যেন প্রকাশ না হলে আমি কিছু কথা বলবো। এখানে ওরা মাদক,সন্ধ্যায় জোয়া এবং নারী দেহব্যাবসা তো আছে-ই নারী প্রাচারও করে। কয়েকদিন এই ফ্যাসিইন হোটেলে রাখে তারপর মেয়েগুলোকে বিদেশে পাঠায়। নিঃসন্দেহে মাদক সেবন ও বিক্রয় কারী,নারী প্রাচারকারী দেশ ও জাতীর শত্রু। এমতাবস্হায় স্হানীয় প্রশাসন সহ প্রশাসনের উর্ধতন কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করছি যেন এদের ব্যাপারে যথাযথ ব্যাবস্হা গ্রহন করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin