বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:০০ পূর্বাহ্ন

দেশের মানুষ ভাল নেই : রওশন এরশাদ

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২
  • ২১৯ Time View

জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ বলেছেন, দেশের মানুষ ভাল নেই। তবে সারা পৃথিবীর সংকটের কথা বিবেচনা করলে, তাদের চেয়েও আমরা অনেক ভাল আছি।

তিনি বলেন, এই সংকট মোকাবিলায় সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। ২৬ নভেম্বর ঘোষিত কাউন্সিল যথা সময় অনুষ্ঠিত হবে, ইনশাআল্লাহ।

শুক্রবার প্রয়াত কাজী জাফর আহমদের প্রতিষ্ঠা করা জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এসএমএম আলমের এইচএম এরশাদের নেতৃত্বাধীন জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে ভার্চুয়ালি একথা বলেন বেগম রওশন এরশাদ।

 

এ সময় উপস্থিত ছিলেন বেগম রওশন এরশাদ ঘোষিত জাপা কাউন্সিল প্রস্তুতি কমিটির সদস্য সচিব গোলাম মসিহ, সাবেক মন্ত্রী এমএ সাত্তার, অধ্যাপক দেলোয়ার হোসেন খান, ইকবাল হোসেন রাজু, কাজী মামুনুন রশীদ ও ইসরাফিল হোসেন প্রমুখ।

যোগদান অনষ্ঠানে সভাপতির বক্তব্যে রওশন এরশাদ জাপার কাউন্সিল ডাকার এখতিয়ার রাখেন না বলে পার্টির মহাসচিব মজিবুল হক চুন্নু যে বক্তব্য দিয়েছেন তার তীব্র বিরোধীতা করেন।

এসময় গোলাম মসিহ বলেন, জাতীয় পার্টির গঠনতন্ত্রের ধারা (২০) এর উপধারা (১) এর ক্ষমতাবলে পার্টির কাউন্সিল ডাকার সর্বময় ক্ষমতা প্রধান পৃষ্টপোষক সংরক্ষণ করেন। জাপার পার্লামেন্টারি পার্টির সভা বিরোধীদলীয় নেতার অনুমতি ছাড়া এবং তার অনুপস্থিতিতে আহ্বান করার এখতিয়ারও জিএম কাদেরের নেই।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin