শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৫:২৫ অপরাহ্ন

পদ্মা সেতুর প্রশ্নে কোনো বিরোধীপক্ষ নেই : রব

Reporter Name
  • Update Time : সোমবার, ২৭ জুন, ২০২২
  • ৪১ Time View

জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব বলেছেন, নিজস্ব টাকায় নির্মিত পদ্মা সেতু দেশের অন্যতম কীর্তি এবং জনগণ এই কীর্তির গর্বিত অংশীদার। পদ্মা সেতুর অনিবার্যতা নিয়ে বাংলাদেশের রাজনীতিতে বিন্দুমাত্র বিরোধিতা বা দ্বিমত নেই, নেই কোনো বিরোধীপক্ষও। তারপরও সরকার এই জাতীয় প্রশ্নটিকে ইচ্ছাকৃতভাবে বিতর্কিত করে রাজনৈতিক ফায়দা লুটার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে যা খুবই দুঃখজনক।

সোমবার জেএসডি মহানগর (উত্তর) এর প্রতিনিধি সভায় বিদেশ থেকে অনলাইনে যুক্ত হয়ে
এ সব কথা বলেন আ স ম আবদুর রব।

আ স ম আবদুর রব বলেন, দেশের যোগাযোগের ক্ষেত্রে ‘যুগান্তকারী স্থাপনা’ পদ্মা সেতুকে কেন্দ্র করে পদ্মা সেতুর ‘কল্পিত বিরোধীপক্ষ’ আবিষ্কার একেবারেই অগ্রহণযোগ্য। পদ্মা সেতুর উদ্বোধনে ষড়যন্ত্র বা নাশকতার আশঙ্কা করে সরকারের মনগড়া ও অবিবেচনাপ্রসূত বক্তব্য বহির্বিশ্বে জাতির মর্যাদাকে ক্ষুন্ন করেছে। এসব অমূলক আশঙ্কা যে অসাড় ও অর্থহীন তা ইতোমধ্যে প্রমাণিত হয়েছে।

 

কামাল উদ্দিন মজুমদার সাজুর সভাপতিত্বে উক্ত (তানিয়া রবের বাসভবনে অনুষ্ঠিত) প্রতিনিধি সভায় বক্তব্য রাখেন জেএসডি সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ছানোয়ার হোসেন তালুকদার, কার্যকরী  সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল উদ্দিন পাটোয়ারী, অ্যাডভোকেট সৈয়দা ফাতেমা হেনা, অধ্যাপক ইউসুফ সিরাজ খান মিন্টু, মোশারেফ হোসেন মন্টু, বীর মুক্তিযোদ্ধা মাইনুর রহমান, বীর মুক্তিযোদ্ধা মো. নাসিম, আব্দুল মান্নান, বোরহান উদ্দিন চৌধুরী রোমান, শফিকুল ইসলাম শফিক, মিসেস ফারজানা দিবা প্রমুখ।

সভায় ছানোয়ার হোসেন তালুকদার বলেন, রাষ্ট্রীয় স্বার্থ, স্বাধীনতা-সার্বভৌমত্ব ও স্থিতিশীলতার প্রশ্নে অবশ্যই আমাদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে। জাতীয় ঐক্যের মীমাংসিত প্রশ্নগুলোকে অমীমাংসিত পথে ধাবিত করার যে কোনো প্রবণতা থেকে সকলকে অবশ্যই মুক্ত থাকতে হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin