বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন

শত চেষ্টা করেও জিতলো না আর্জেন্টিনা

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১
  • ২৮৯ Time View

দারুণ ফর্মে থেকেই প্যারাগুয়ের মুখোমুখি হয়েছিল আর্জেন্টিনা। একের পর এক আক্রমণে পুরো ম্যাচেই স্বাগতিক প্যারাগুয়েকে ব্যতিব্যস্ত করে রেখেছিলো আলবিসেলেস্তেরা। কিন্তু গোলের দেখা পায়নি তারা।

শুক্রবার ভোরে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে প্যারাগুয়ের মাঠে খেলতে গিয়ে ফিনিশিং ব্যর্থতায় ভুগলো লিওনেল স্কালোনির শিষ্যরা। যে কারণে নবম ম্যাচের চতুর্থবারের মতো পয়েন্ট খোয়াতে হলো তাদের। বারবার আক্রমণ করেও গোলশূন্য ড্র নিয়েই মাঠ ছাড়তে হয়ে আর্জেন্টিনাকে।

যদিও ম্যাচের ৭০ শতাংশ বলের দখল ছিল আর্জেন্টিনার কাছে। অন টার্গেটে ১৪টি শটও নিয়েছিল তারা। তার মধ্যে ৮টি ছিল গোলমুখে। অন্যদিকে প্যারাগুয়ে অন টার্গেটে শট নিয়েছিল ১০টি। তার মধ্যে ৩টি ছিল গোল মুখে।

প্রথমার্ধ গোলশূন্য শেষ হওয়ার পর দ্বিতীয়ার্ধে পাঁচটি পরিবর্তন আনে আর্জেন্টিনা। কিন্তু তাতেও কাজ হয়নি। পায়নি কাঙ্খিত গোলের দেখা। ২০১৯ সালের জুনের পর এই প্রথম আর্জেন্টিনা প্রতিপক্ষের জালের নাগাল পেতে ব্যর্থ হলো। তবে ড্র করে লিওনেল স্কালোনির আমলে টানা ২৩ ম্যাচ ধরে অপরাজিত থাকার রেকর্ড অক্ষুন্ন রাখলো তারা।

এই ড্রয়ে ৯ ম্যাচ থেকে ১৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে আছে আর্জেন্টিনা। অন্যদিকে ১০ ম্যাচ থেকে ১২ পয়েন্ট নিয়ে প্যারাগুয়ে আছে পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে। আর্জেন্টিনা তাদের পরবর্তী দুটি ম্যাচ ঘরের মাঠে খেলবে। ১০ অক্টোবর তাদের প্রতিপক্ষ উরুগুয়ে। আর ১৪ অক্টোবর পেরু।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin