বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:২০ অপরাহ্ন

করোনাতেও অর্থনীতির চাকা সচল রেখেছে সরকার: স্পিকার

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১
  • ২১০ Time View

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, করোনা পরিস্থিতিতে বিশ্বের অর্থনীতি বিপর্যস্ত হলেও মানুষের মুখে হাসি ফোটাতে অর্থনীতির চাকা সচল রাখতে প্রয়াস চালাচ্ছে সরকার।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) পীরগঞ্জ উপজেলা অডিটোরিয়ামে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। নিজ সংসদীয় আসন রংপুর-৬ এর আওতাধীন পীরগঞ্জ উপজেলাবাসীর উদ্যোগে এ মতবিনিময় সভা হয়।

স্পিকার বলেন, চাল ও অন্যান্য দ্রব্যাদি বিতরণের ক্ষেত্রে প্রশাসনের সঙ্গে ইউনিয়নের জনপ্রতিনিধিদের সচেতন থাকতে হবে। সবার সম্মিলিত প্রচেষ্টায় দুর্যোগকালীন সময়টাকে কাটিয়ে ওঠা সম্ভব হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুসরণ করে মানুষের জীবন সুরক্ষার পাশাপাশি অর্থনীতির চাকা সচল রাখা সম্ভব হয়েছে। করোনার মাঝেও স্বাস্থ্যবিধি মেনে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতার শাহাদতবার্ষিকী ও শোক দিবস পালিত হয়েছে।

পীরগঞ্জের চিকিৎসাসেবা নিশ্চিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেবা নিয়মিত মনিটরিং করা হচ্ছে বলে জানান শিরীন শারমিন চৌধুরী। তিনি বলেন, করোনার সময়ে পীরগঞ্জের প্রতিটি ওয়ার্ডের মানুষের জীবন সুরক্ষা নিশ্চিত করা হয়েছে। পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে সবার দৈনন্দিন কাজকর্ম চালিয়ে যাওয়া সম্ভব হয়েছে।

পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজিজুর রহমান রাঙ্গার সভাপতিত্বে এবং পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পীরগঞ্জ পৌরসভার মেয়র এ এস এম তাজিমুল ইসলাম শামীমের সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ইউনিয়নের প্রতিনিধিরা এবং আওয়ামী কৃষক লীগ, আওয়ামী মহিলা লীগ, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি, সাধারণ সম্পাদকরা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin