শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০:০৭ পূর্বাহ্ন

সরকার অসহায়ের পাশে আছে : সমাজকল্যাণমন্ত্রী

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ৩৯ Time View

সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, সরকার সবসময় অসহায় দুর্দশাগ্রস্ত মানুষের পাশে আছে। অক্সিজেনের অভাবে যাতে কোনো করোনা রোগীর চিকিৎসা ব্যাহত না হয় সরকার সে বিষয়ে সতর্ক রয়েছে।

দেশের করোনাকবলিত জেলায় সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মাধ্যমে অক্সিজেন সিলিন্ডার বিতরণ করা হচ্ছে। বৃহস্পতিবার (২৯ জুলাই) কোভিড-১৯ এ আক্রান্ত অসহায় রোগীদের জরুরী চিকিৎসা সেবার জন্য লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কনসেন্ট্রেটর ও অক্সিজেন সিলিন্ডার দেন সমাজকল্যাণমন্ত্রী।

অক্সিজেন কনসেন্ট্রেটর, অক্সিজেন সিলিন্ডার প্রদান ও নতুন অ্যাম্বুলেন্স উদ্বোধন উপলক্ষে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে মন্ত্রী মিন্টু রোডস্থ সরকারি বাসভবন হতে ভার্চুয়ালি প্রধান অতিথি হিসেবে যুক্ত হয়ে এসব কথা বলেন।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা, বিভিন্ন পর্যায়ের সরকারি কর্মচারী ও উপজেলা আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

করেনা সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় মন্ত্রী বলেন, দেশে যত উন্নয়ন হচ্ছে তা সম্ভব হয়েছে শেখ হাসিনার জন্য। তিনি নিজেকে শাসক বলেন না, তিনি নিজেকে সেবক বলেন। করোনা মহামারি মোকাবিলায় যখন পৃথিবীর অনেক দেশ সফল হতে পারেনি তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার মেধা ও প্রজ্ঞা দিয়ে করোনা মোকাবিলায় সফলতা দেখিয়েছেন।

মন্ত্রী বলেন, করোনাভাইরাস নিয়ন্ত্রণে আমরা যেন সবাই মানুষের পাশে থাকি। মানুষের সেবা যাতে সুশৃঙ্খলভাবে দেয়া যায় সে চেষ্টা সবাইকে করতে হবে। কোনো মানুষ যেন সেবার বাইরে না থাকে। করোনাকালে লালমনিরহাট জেলার চিকিৎসকরা যাতে নির্বিঘ্নে পেশাগত দায়িত্ব পালন করতে পারে সেজন্য যা করার আমি করব।

পরে মন্ত্রীর পক্ষে কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার কাছে অক্সিজেন কনসেন্ট্রেটর, অক্সিজেন সিলিন্ডার ও হাসপাতালের নতুন অ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর করেন।

উল্লেখ্য, মন্ত্রীর উদ্যোগে লালমনিরহাট জেলার প্রত্যেক উপজেলা স্বাস্থ্য কম্প্লেক্সে অক্সিজেন কনসেন্ট্রেটর ও অক্সিজেন সিলিন্ডারের ব্যবস্থা করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin