শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩৮ পূর্বাহ্ন

সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত জয় বাংলা টিভি24 এর সম্পাদক সিদ্দিক আহমদ আতিক

Reporter Name
  • Update Time : বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ৯১ Time View

দেশের জনপ্রিয় অনলাইন পোর্টাল জয় বাংলা টিভি24 এর সম্পাদক সিদ্দিক আহমদ আতিক চিহ্নিত সন্ত্রাসী দ্বারা মারাত্মক জখম হয়েছে সাংবাদিক আতিক খুরুস্কুল নিজ বাসা থেকে বের হয়ে কক্সবাজার শহরে আসার সময় খুরুস্কুল ব্রীজের নিচে উৎপেতে থাকা সন্ত্রাসীরা তাকে লক্ষ্য করে গাড়ি রোধ করে।

পরে তাকে টানা হেচড়া করে গাড়ি থেকে বের করে রাস্তার পাশে নিয়ে আঘাত করে এবং চুরি দেখিয়ে তার পকেট থেকে টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার চেষ্টা
করলে তখন আতিক তা দিতে অস্বীকৃতি জানালে সন্ত্রাসীরা তার মাথায় রডের আঘাত করে এবং আতিকের সাথে থাকা অফিসিয়াল ল‍্যাপটপ, নিউজের কাজে ব্যবহৃত ভিভো মোবাইল ফোন ও নগদ টাকা ছিনিয়ে নেয়।

প্রত‍্যক্ষদর্শী বেলাল জানায় সকাল থেকে ৭/৮ জনের সন্ত্রাসী কিশোর গ্যাং এর একটি দল ব্রীজের এপার ওপার দিয়ে ঘুরতে দেখা গেছে। এবং এই যুবকগুলো প্রায় সময় খুরুস্কুল রাস্তার মাথায় মানুষের নিকট থেকে টাকা মোবাইল ছিনতাই করে বলে সুত্রে জানা যায়।

মহামারী করোনার কারণে শাটডাউন হওয়ায় রাতে মানুষের যাতায়াত না থাকায় তারা দিনে জনসমক্ষে অপকর্ম চালাচ্ছে। প্রত‍্যক্ষদর্শী সন্ত্রাসীদের মধ্যে ২জনকে চিনতে পেরেছে বলে নিশ্চিত করেছে এদের মধ্যেই একজনের নাম মুনছুর ও অন্যজন তৌহিদ বলে জানা গেছে এরা নানা অপকর্মের সাথে জড়িত। এই যুবকগুলো সাংবাদিকের নাম ভাঙিয়ে প্রশাসনের চোখ ফাকি শহরের কিশোর গ্যাং পরিচালনা সহ নানান অপকর্ম করে যাচ্ছে বলে অভিযোগ উঠেছে । এরা কিশোর গ‍্যাংয়র সদস্য বলে ও সুত্রে জানা যায়। পরবর্তীতে ছিদ্দিক আহমদ আতিক ৯৯৯ ফোন দিলে কক্সবাজার সদর থানার সাব ইন্সপেক্টর আমজাদুর রহমান আজাদ ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা নিশ্চিত করে আইনি ব্যবস্থা নিবেন বলে জানান।এ সময় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কক্সবাজার জেলার নেতৃবৃন্দ ঘটনাস্থলে আহত সাংবাদিক ছিদ্দিক আহমদ আতিক কে দেখতে যান।এই বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কক্সবাজার জেলা কমিটি কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অনুযায়ী উদ্যোগ নিবেন বলে জানান

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin