মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৭:৪৩ পূর্বাহ্ন

এমপি পদে আওয়ামী লীগের মনোনয়ন চান ডিপজল

Reporter Name
  • Update Time : সোমবার, ৩ মে, ২০২১
  • ৬৮ Time View

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা, প্রযোজক, পরিচালক মনোয়ার হোসেন ডিপজল। তিনি দীর্ঘদিন ধরে রাজনীতির সঙ্গেও জড়িত৷ সদ্য প্রয়াত ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য আসলামুল হকের ঘনিষ্ঠজন হিসেবে পরিচিত ছিলেন।

আসলামুল হকের মৃত্যুতে বর্তমানে তার আসনটি শূন্য হয়েছে। এ আসনে ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী হতে অনেকে আগ্রহী হয়ে উঠেছেন। এর মধ্যে রয়েছেন চলচ্চিত্রের মুভিলর্ড খ্যাত ডিপজলও।

তিনি এ আসনে সংসদ সদস্য পদে প্রার্থী হতে আগ্রহ প্রকাশ করেছেন। এ ব্যাপারে ডিপজল বলেন, ‘আমি নির্বাচনে নামতে প্রস্তুত৷ দল থেকে মনোনয়ন দিলে আমি জিতে আসতে পারব এ আত্মবিশ্বাস আছে।

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা দেশকে যেভাবে বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেল হিসেবে দাঁড় করিয়েছেন, বাংলাদেশকে উন্নয়নশীল দেশে পরিণত করেছেন, আমিও এই উন্নয়নের অংশীদার হয়ে তা এগিয়ে নিতে চাই। প্রধানমন্ত্রীর উন্নয়নের গতিকে বেগবান করতে চাই। তার হাতকে শক্তিশালী করতে চাই।’

সমাজসেবক হিসেবে ডিপজলের সুনাম বেশ পুরনো। সিনেমা শিল্পেও নানা ক্রান্তিলগ্নে দু হাত খুলে দান করেছেন, সহায়তা দিয়েছেন। এলাকাবাসীর জন্য তার অনেক উদ্যোগই প্রশংসা পেয়েছে। ডিপজল যোগ করেন, ‘আমার জন্ম এ এলাকায়। এ এলাকার মানুষের সুখ-দুঃখের সাথে সবসময়ই জড়িয়ে আছি। চেষ্টা করেছি মানুষের পাশে দাঁড়াতে। আমার এলাকার মানুষের সমস্যা সম্পর্কে আমার চেয়ে বেশি কেউ জানে না। এলাকার মানুষ আমার আপনজন। আমি তাদেরই একজন। তারা আমাকে ভাল করে জানে, চিনে। এলাকার সন্তান হিসেবে আমি সরাজীবন কিছু না করার চেষ্টা করেছি। আমি বিশ্বাস করি, আমাকে মনোনয়ন দিলে এলাকার মানুষ আমাকে নির্বাচিত করবে।’

এদিকে ডিপজল ইতোমধ্যে তিনটি সিনেমার শুটিং শেষ করেছেন। সিনেমাগুলো হলো অমানুষ হলো মানুষ, বাংলার হারকিউলিস এবং যেমন জামাই তেমন বউ। ঈদের পর শুরু করবেন কোটি টাকার কাবিন ও চাচ্চু সিনেমা দুটির সিক্যুয়াল।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin