শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন

ছাত্রী-শিক্ষকের ঘনিষ্ঠ ভিডিও ভাইরাল (ভিডিও দেখুন)

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৮৪১ Time View

ছাত্রী-শিক্ষকের ঘনিষ্ঠ ভিডিও ভাইরাল (ভিডিও দেখুন) ভিডিওতে একজন শিক্ষককে কয়েকজন ছাত্রীকে নিয়ে কোচিং করাতে দেখা যায়। ভিডিওর মাঝে কয়েকবার ওই শিক্ষককে এক ছাত্রীর গায়ে আত্তিকরভাবে হাত দিতে দেখা যায়।

নেটিজেনরা ভিডিওটি শেয়ার করে দাবি করেছেন অভিযুক্ত শিক্ষকের নাম মো. নুরুল হক সরদার। তিনি বরিশাল জেলার উজিরপুর উপজেলার সোনার বাংলা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। খোঁজ নিয়ে জানা যায়, ভাইরাল ভিডিওটি ২০১৬ সালের। সেই সময় ভিডিওটি ভাইরাল হওয়ার পর সমালোচনার মুখে অভিযুক্ত শিক্ষক মো. নুরুল হক সরদারকে প্রতাহার করা হয়।

জানা যায়, কয়েকবছর আগে এক ছাত্রীর সঙ্গে একটি আপত্তিকর ভিডিও ফুটেজ জেলা মহিলা অধিদপ্তরসহ বিভিন্ন দপ্তরে ছড়িয়ে পরলে মো. নুরুল হক সরদারকে সোনার বাংলা মাধ্যমিক বিদ্যালয় থেকে বরখাস্তের জন্য স্থানীয়রা জোর দাবি জানান। এরপর তাকে বরখাস্তও করা হয়।

অনুসন্ধানে জানা যায়, নুরুল হক সরদার শিকারপুরের জি.জি. মাধ্যমিক বিদ্যালয়ে কর্মরত অবস্থায় এক ছাত্রীর সাথে অনৈতিক কর্মকাণ্ডে জড়িয়ে পড়ে। তখন ওই ছাত্রীর সাথে তার অবৈধ সম্পর্ক ছিল এই কথা এলাকায় জানাজানি হওয়ায় নুরুল হক মাস্টার ওই ছাত্রীকে বিবাহ করতে বাধ্য হন। এরপর কিছুদিন বাদে ২০১৬ সালে আবার তার কেলেঙ্কারির খবর সামনে আসে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin