বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন

সাভারে আপন ৩ বোনের এক স্বামী, এলাকা জুড়ে তোলপাড়!

Reporter Name
  • Update Time : সোমবার, ৩১ আগস্ট, ২০২০
  • ৩১৫ Time View

এ যেন সিনেমাকেও হার মানায়। তিন বো’নের এক স্বামী। অবিশ্বা’স্য হলেও ঘ’টনা স’ত্য। সাভা’রের তেতুঁল’জোড়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড মু’সলিম পাড়া এলাকায় একে একে তিন বোন’কে বিয়ে করেছেন সোহরাব হোসেন নামে এক যুব’ক।

পেশায় তিনি একজন নরসুন্দর। খুলনা জে’লার কয়রা থা’নার বাগমা’রা এলাকার আব্দুর রহমান সরদারের ছে’লে সোহরাব সরদার প্রথমে লিমা আক্তারকে (২১) বিয়ে করেন ৪ বছর আগে।

বিয়ের ১ বছর পর প্রথম স্ত্রী’কে তা’লাক দিয়ে তার বড় বোনকে (২২) বিয়ে করেন। তিন বছর সাংসারিক জী’বন অ’তিবাহিত করেন দ্বিতীয় স্ত্রী’র সঙ্গে। সম্প্রতি আবারও তিনি তার শ্যালিকা অর্থাৎ প্রথম ও দ্বিতীয় স্ত্রী’র আপন ছোট বোনকে (১৮) বি’য়ে করেন।

গত ৩ জানুয়ারি তৃতীয় বিয়ের পর আলাদা সংসার পেতেছেন সোহরাব। ছোট বো’ন মাত্র তিন মাস আগে পোশাক কারখানায় কাজ নিতে বড় বো’নের বাসায় আসেন। সোহরাবের দ্বিতীয় স্ত্রী’ও স্থানীয় একটি পোশাক কারখানার শ্রমিক।

একই কারখা’নাতে ছোট বোনকে কাজ পাইয়ে দিয়েছেন বড় বো’ন। চাকরি পেয়ে বোন-দুলাভাইয়ের সঙ্গে একই বাসাতে থাক’তেন ছোট বোন। অল্প কিছু’দিন আগে ছোট বোন শারীরি’কভাবে অ’সুস্থ্য হয়ে পড়েন। বমি হতে থাকে ঘন’ঘন। হাস’পাতা’লে চিকিৎসা নিতে গেলে ধ’রা পড়ে প্রে’গ’ন্যান্সি। তারপরই দুলা ভাইয়ের স’ঙ্গে অ’বৈধ মেলা মেশার কথা শিকার যান ছোট বোন।

বড় বোন রাতের বেলায় কাজে থাকলেই শ্যালি’কার সঙ্গে ঘ’নিষ্ঠ হতেন দুলাভাই। প্রেগ’ন্যান্সি ধ’রা পড়ার তিনদিনের মা’থায় শ্যালি’কাকে বিয়ে করে নেন সোহরাব। এভাবে একে একে আপন তিন বোনের স্বামী হয়ে যান বি’কৃতমনা সোহরাব।

বর্তমানে তারা সাভা’রের তেঁতুলঝোড়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মু’সলিমপাড়া এলাকায় ভাড়া থাকেন। যে তিন বোন’কে একে একে নিজের স্ত্রী’ বানিয়েছেন সোহরাব তাদের গ্রামের বাড়ি বরিশালে।

এ বিষয়ে অ’ভিযুক্ত স্বামী সোহরা’বের কাছে জানতে চাইলে তিনি বলেন, প্রথম স্ত্রী’ নিজেই আমাকে ছে’ড়ে যান। এরপর তার বড় বোন আমাকে প্রে’মের প্রস্তা’ব দিয়ে বি’য়ে করেন। কিন্তু তিন বছরের সংসার জীবনে আম’রা নিঃস’ন্তান থাকি। তাই প্রথম ও দ্বিতী’য় স্ত্রী’র ছোট বোন’কে বিয়ে করতে বা’ধ্য হই।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin