মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৯:১০ পূর্বাহ্ন

৮ম শ্রেণীর ছাত্রীকে জোর করে ধ’র্ষ’ণ… ভিডিও ফাঁস

Reporter Name
  • Update Time : শনিবার, ১৫ আগস্ট, ২০২০
  • ২৬৯ Time View

পিরোজপুর প্রতিনিধি: অষ্টম শ্রেনীর এক ছাত্রীকে ধর্ষণ করে কৌশলে তা ভিডিও করার অভিযোগ পাওয়া গেছে।ওই ভিডিও স্থানীয় যুবকদের মাঝে ছড়িয়ে দিয়েছে এক লম্পট।পরে সালিশের মাধ্যমে ওই যুবককে শুধু জুতা পেটা করে ক্ষমা করে দেয়া হয়েছে। ছাত্রীকে ধর্ষণ এলাকাবাসী সূত্রে জানা গেছে,

পিরোজপুরের নাজিরপুর উপজেলার একটি গ্রামের ওই বখাটে তরুণ স্থানীয় একটি বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রীর সঙ্গে কৌশলে ঘনিষ্ঠ হন। ওই তরুণ সম্প্রতি ছাত্রীটিকে বাড়িতে একা পেয়ে ধর্ষণ করেন এবং কৌশলে এই দৃশ্য মুঠোফোনে ধারণ করেন। কয়েক দিন আগে তিনি ওই ভিডিও চিত্র স্থানীয় তরুণদের মুঠোফোনে ছড়িয়ে দেন। একপর্যায়ে ঘটনাটি ছাত্রীর পরিবার ও এলাকাবাসীর নজরে আসে।

পরে স্থানীয় কয়েকজন প্রভাবশালী ব্যক্তি ছাত্রীর পরিবারকে বিচারের আশ্বাস দিয়ে বিষয়টি চেপে যেতে বলেন। এই প্রেক্ষাপটে বুধবার রাতে উপজেলার কলারদোয়ানিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) ৮ নম্বর ওয়ার্ডের সদস্য পঙ্কজ কুমার মল্লিক সালিস ডাকেন। সেখানে ছাত্রীকে ধর্ষণ ও ভিডিও চিত্র মুঠোফোনে ধারণ করে তা ছড়িয়ে দেওয়ার কথা ওই তরুণ স্বীকার করেন।

পরে তাঁকে জুতাপেটা এবং বিয়ের সময় ছাত্রীর পরিবারকে আর্থিক সহযোগিতা দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। এরপর তাঁর এক চাচা তরুণকে জুতাপেটা করেন। অষ্টম শ্রেনীর কচি ছাত্রীকে জঙ্গলে নিয়ে গিয়ে জোর করে ধর্ষণ অষ্টম শ্রেনীর কচি ছাত্রীকে তুলে নিয়ে গিয়ে জোর করে ধর্ষণ করল মানুষরুপি পশুগুলো ১১ বছর এক স্কুল ছাত্রীকে ধর্ষণ করেছে হাবিব নামের এক বখাটে এ বিষয়ে নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন মল্লিক বলেন, আসলে বিষটি সম্পর্কে আমি অবগত নয়।

বিষয়টি খোঁজ নিয়ে দেখছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। গোসল করতে যেয়ে Jsc ছাত্রী ধর্ষিত, হত্যার হুমকি বখাটের। নবম শ্রেণীর ছাত্রীকে গনধর্ষণ করল ছাত্রলীগ ও ছাত্রদল । পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin