শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন

আইনমন্ত্রীর ছেলের পরিচয়ে হুইপের মেয়েকে উত্ত্যক্ত

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২৬ জুলাই, ২০১৯
  • ১২৪৯ Time View

আইনমন্ত্রী আনিসুল হকের ছেলে পরিচয়ে জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা গিনির মেয়েকে উত্ত্যক্ত করার অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে আকতার হোসেন (২৩) নামে ওই যুবককে আটক করে ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানা পুলিশ।

আকতারকে কসবা উপজেলার নোয়াগাঁও গ্রাম থেকে আটক করা হয়। সে কুমিল্লা জেলার দেবীদ্বার উপজেলার ইষ্টগ্রামের আব্দুল সালামের ছেলে।

কসবা থানা পুলিশ জানিয়েছে, আকতারের নানা বাড়ি কসবা উপজেলার নোয়াগাঁও গ্রামে। সে প্রায়ই নানা বাড়িতে আসা-যাওয়া করে। তার বাবা আব্দুল সালাম পেশায় একজন মাছ ব্যবসায়ী। কিন্তু আকতার নিজেকে আইনমন্ত্রী আনিসুল হকের ছেলে পরিচয় দিয়ে মানুষের সাথে প্রতারণা করে আসছিল।

আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা ও আখাউড়া) আসনের সংসদ সদস্য। আনিসুল হকের কোনো সন্তান নেই। আকতার আইনমন্ত্রীর ছেলে পরিচয় দিয়ে জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা গিনির মেয়েকে ফোনে উত্ত্যক্ত করত। বিষয়টি মন্ত্রীকে জানানো হয়।

এছাড়াও আকতার কসবা উপজেলার এক যুবককে আদালতে পেশকার পদে চাকরি দেওয়ার নাম করে তার কাছ থেকে পাঁচ লাখ টাকা আত্মসাৎ করেন বলেও অভিযোগ আছে।

এ সব ঘটনায় আইনমন্ত্রীর সাবেক এপিএস ও বর্তমান কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাউছার বাদী হয়ে গত বুধবার আকতারের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin