মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন

থানায় নারী পুলিশ সদস্যের নাচের ভিডিও ভাইরাল

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২৬ জুলাই, ২০১৯
  • ১১১৪ Time View

হিন্দি গানের তালে তালে নাচছিলেন পুলিশের নারী সদস্য। থানার ভিতরের এমন কাণ্ডের ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে। যা নিয়ে বেশ সমালোচিত হন সেই নারী পুলিশ সদস্য।ফলে শেষ পর্যন্ত চাকরি হারাতে হয়েছে ওই পুলিশ সদস্যকে।

সম্প্রতি ভারতের গুজরাট প্রদেশের মেহসানা জেলার ল্যাংনাজ পুলিশ স্টেশনে এ ঘটনা ঘটেছে বলে খবর প্রকাশ করেছে দেশটির প্রভাবশালী সংবাদমাধ্যম এনডিটিভি।

খবরে বলা হয়েছে, অর্পিতা চৈৗধুরী নামের এক নারী পুলিশ সদস্য মেহসানার ল্যাংনাজ থানার ভেতরে ভিডিও শেয়ারিং অ্যাপ টিকটকে একটি হিন্দি গান বাজান। ওই গানের সঙ্গে নিচে নাচতে থাকেন। ভিডিওটি ধারন করা হয়েছে থানার লক আপের সামনে।

ওই ভিডিও ছড়িয়ে পড়ার পর সামাজিকমাধ্যমে ব্যাপক বিতর্ক সৃষ্টি হয়। থানার মধ্যে ডিউডিতে থাকা অবস্থায় ইউনিফর্ম না পরে এমন কাণ্ড করায় তার বিরুদ্ধে একাধিক অভিযোগ এনে সামরিক বরখাস্ত করা হয়েছে।

মেহসানা জেলা পুলিশের ডেপুটি সুপার মানজিথা ভানজরা বলেন, ‘অর্পিতা চৌধুরী আইন লঙ্ঘন করেছেন। ডিউটিতে থেকেও ইউনিফর্ম পরেননি। পুলিশ স্টেশনের ভেতরে তিনি একটি ভিডিও শুটিং করেছেন। পুলিশ কর্মকর্তাদের নিয়ম মেনে চলা উচিত; যা তিনি করেননি। এজন্য তাকে বরখাস্ত করা হয়েছে।’

 

Mithilfe hausarbeiten schreiben lassen des blutplasmas wird auch die wärme in unserem körper verteilt.

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin